বিশ্বকাপ শেষ সাকিবের

0
89

বাংলাদেশের জন্য দু:সংবাদ। ইনজুরির কারণে টিঁ-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইনজুরির কারণে বিশ্বকাপে আর খেলতে পারবেন না অলরাউন্ডার সাকিব আল হাসান।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিং করার সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন সাকিব। ইনজুরি নিয়ে ঐ ম্যাচে ব্যাটিং-বোলিংও করেছিলেন তিনি।
তবে ম্যাচ শেষে সাকিবের ইনজুরি নিয়ে শঙ্কায় ছিলো বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। তাই সাকিবকে তিনদিনের বিশ্রামে রাখা হয়েছিলো। কিন্তুইনজুুরির কোন উন্নতি না হওয়ায় বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি।
অর্থাৎ সুপার টুয়েলভে গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে খেলতে পারবেন না সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।
সাকিবের ইনজুরি নিয়ে বিসিবির চিকিৎসক ডাক্তার দেবাশিষ চৌধুরি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিং করার সময় সাকিব বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে টান পেয়েছিলেন। পরীক্ষা করে দেখা গেছে, এটি গ্রেড-১ এর ইনজুরি। সে টুর্নামেন্ট আর খেলতে পারবেন না।’
এবারের আসরে এখন পর্যন্ত ৬ ইনিংসে ১৩১ রান এবং বল হাতে ১১ উইকেট নিয়েছেন সাকিব।
এর আগে বাছাই পর্বের তিন ম্যাচ পর ও সুপার টুয়েলভের বাংলাদেশের প্রথম ম্যাচের পর পিঠের পুরোনো ইনজুরির কারণে আসর থেকে ছিটকে পড়েন মোহাম্মদ সাইফুদ্দিন। তার বদলি হিসেবে স্কোয়াডে সুযোগ পান রুবেল হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here