Wednesday, May 25, 2022
Homeশিক্ষাঙ্গননোবিপ্রবিতে ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন শুরু আজ

নোবিপ্রবিতে ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন শুরু আজ

রাজু, নোবিপ্রবি প্রতিনিধিঃ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের জন্য শুরু হচ্ছে ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন চলবে আজ ৩১ অক্টোবর থেকে ৯ নভেম্বর পর্যন্ত। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার শাখা এবং টিকা পরিচালনা কমিটির এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য প্রকাশ করে নোবিপ্রবি প্রশাসন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, “এই ভ্যাক্সিনেশন ক্যাম্পেইন তত্ত্বাবধান করবে নোবিপ্রবি মেডিকেল সেন্টার ও কোভিড-১৯ শনাক্তকরণ কেন্দ্র। টিকার রেজিস্ট্রেশনভুক্ত কিন্তু টিকা পায়নি এমন শিক্ষার্থীরা পাবে ১ম ডোজ এবং ২য় ডোজের তারিখ পরবর্তীতে জানানো হবে”।নোবিপ্রবি মেডিকেল সেন্টারের নতুন ভবনে এ কার্যক্রম চলবে সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, নোবিপ্রবি শিক্ষার্থীদের শুধু সিনোফার্মের ভ্যাকসিন প্রদান করা হবে। প্রথম ডোজ দেওয়ার এক মাস পর দেওয়া হবে টিকার ২য় ডোজ। রেজিস্ট্রেশন সম্পন্ন কিন্তু পাওয়া যায়নি এসএমএস এমন শিক্ষার্থীদের এসএমএস পেতে কেন্দ্রের ভলেন্টিয়ারদের জানিয়ে নিবন্ধন সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য দিতে বলা হয়েছে । যাদের শুধু জন্ম নিবন্ধন আছে তাদের কেন্দ্রের ভলেন্টিয়াদের কাছে প্রয়োজনীয় তথ্য দিয়ে নিবন্ধন করতে হবে এবং যারা কেন্দ্র হিসেবে নোয়াখালী সদর হাসপাতাল, জেলা পুলিশ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস নির্ধারণ করেছিলেন তারাই টিকা নিতে পারবে এই ক্যাম্পেইনে।

যেসকল শিক্ষার্থী এসব কেন্দ্রের বাইরের কোন কেন্দ্র নির্ধারণ করেছে তাদেরকে ঐসকল কেন্দ্র হতেই টিকা নিতে হবে। এক্ষেত্রে দ্রুত টিকা পাওয়ার সুবিধার্তে বিশ্ববিদ্যালয় প্রশাসন ঐসকল কেন্দ্রের কর্মকর্তা বরাবর একটি সুপারিশপত্র প্রদান করেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular