শরীয়তপুরের চিতলিয়া ইউপিতে প্রার্থীদের স্বাক্ষর জালিয়াতি’র গুজবে প্রতিবাদ সভা

0
25

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের চিতলিয়া ইউপিতে প্রার্থীদের স্বাক্ষর জালিয়াতি’র গুজবের খবরের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ অক্টোবর) বিকালে চিতলিয়া ইউপি’র বিনাপ্রতিদ্ব›দ্বীয়তায় নির্বাচিত চেয়ারম্যান মাস্টার হারুন অর রশীদ হাওলাদারের বাড়ীতে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, চিতলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ হাওলাদার এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে নেতৃবৃন্দ সহ বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ও মনোনয়ন প্রত্যাহারকারীরা বক্তব্য রাখেন।
জানাগেছে, আসন্ন দ্বিতীয় ধাপে শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় চেয়ারম্যান, সদস্য (মেম্বার) ও সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এরপর নানান মাধ্যমে স্বাক্ষর জালিয়াতির মাধ্যমে প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার করানো হয়েছে বলে গুজব রটে। তবে এসব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন প্রার্থীতা প্রত্যাহারকারীরা।
এব্যাপারে প্রার্থীতা প্রত্যাহারকারীরা জানান, তারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে অন্যরা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। কিন্তু নানান মাধ্যমে প্রত্যাহারকারীদের ব্যাপারে স্বাক্ষর জালিয়াতির গুজব রটানো হয়। তাদের দাবি, নিজ ইচ্ছায় স্বাক্ষর করে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছে। স্বাক্ষর কেউ জালিয়াতি করেনি। যে গুজব রটেছে তা সত্য নয়। এর প্রতিবাদ ও নিন্দা জানান তারা।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ হাওলাদার বলেন, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন ও ইউনিয়নের সুনাম নষ্টের জন্য একটি কুচক্রীমহল নানান ধরনের গুজব ছড়িয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

১নং ছবির ক্যাপশন:
শরীয়তপুরের চিতলিয়া ইউপিতে প্রার্থীদের স্বাক্ষর জালিয়াতি’র গুজবের খবরের প্রতিবাদ সভায় উপস্থিত নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here