৬৬তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সমাপনী অনুষ্ঠান

0
34

৬৬তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সমাপনী অনুষ্ঠান

 

 

ঢাকা অক্টোবর ২৮ ২০২১ :

 

বাংলাদেশ বিমান বাহিনীর ৬৬তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান বুধবার (২৭-১০-২০২১) ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন) এয়ার ভাইস মার্শাল মোঃ সাঈদ হোসেন, বিবিপি, ওএসপি, বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন। ১০ সপ্তাহ মেয়াদী এ কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ৯ জন, বাংলাদেশ সেনাবাহিনীর ১ জন, বাংলাদেশ নৌবাহিনীর ১ জন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ২ জন, নাইজেরিয়ান বিমান বাহিনীর ১ জন এবং শ্রীলংকা বিমান বাহিনীর ১ জনসহ মোট ১৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন এবং সফলভাবে কোর্সটি সম্পন্ন করেন। সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানান। বাংলাদেশ বিমান বাহিনীর ফ্লাইট লেফটেন্যান্ট মাশরুর রহমান কোর্সে সেরা নৈপূণ্যের জন্য ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।

অনুষ্ঠানে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনীর আমন্ত্রিত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here