প্রবীণ আইনজীবী আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে আইনমন্ত্রী ও স্পিকারের শোক

0
66

প্রবীণ আইনজীবী আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে স্পিকারের শোক

 

ঢাকা ২৭ অক্টোবর ২০২১ :

 

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি প্রবীণ আইনজীবী আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ এক শোকবার্তায়, স্পিকার মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আজ সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় আব্দুল বাসেত মজুমদার মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আব্দুল বাসেত মজুমদার বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এবং সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

ঢাকা ২৭ অক্টোবর ২০২১ :

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী আব্দুল বাসেত মজুমদারের  মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আজ এক শোক বার্তায় মন্ত্রী  বলেন, মরহুম  আবদুল বাসেত মজুমদার ছিলেন একজন সৎ, নির্ভীক ও অভিজ্ঞ আইনজীবী। তিনি দরিদ্র ও অসহায় মানুষের আইনগত অধিকার প্রতিষ্ঠায় সবসময় সোচ্চার থেকেছেন এবং আদালতে গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এজন্য তিনি ‘গরীবের আইনজীবী’ নামে খ্যাত।  আইনের শাসন ও মানুষের ন্যায়বিচার প্রতিষ্ঠায় তাঁর অবদান ভুলবার নয়। তাঁর মৃত্যুতে বাংলাদেশের আইন অঙ্গনে এক বিশাল শূন্যতা তৈরি হলো।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন  এবং তাঁর  শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here