অবসর নিতে চেয়েছিলো তামিমঃ পাপন

0
70

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিতে চেয়েছিলেন বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

মরুর দেশে চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ আসরের উন্মাদনা। প্রথম রাউন্ড শেষ করে বিশ্বকাপের মূল পর্বে জায়গা করে নেওয়া বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও আছেন বেশ ফুরফুরে মেজাজে। তবে গত ১লা সেপ্টেম্বর নিজের ভেরিফাই ফেজবুক একাউন্টে এক ভিডিও বার্তায় টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজের নাম সরিয়ে নেওয়া বাংলাদেশ জাতীয় দলের ওপেনার ব্যাটসম্যান এবং ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে নিয়ে মুখ খুললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন খোদ জানিয়ে দিলেন তামিম নাকি ক্রিকেটের এই ফরম্যাট থেকে অবসর নিতে চাইছিল।

তামিম প্রসঙ্গে পাপন বলেন, “তামিম প্রতিটা সিদ্ধান্তই আমার সঙ্গে আলাপ করে নিয়েছে। গত নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগেই আমাকে জানিয়েছিল যে, সে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিতে চায়। এই ফর‌ম্যাটে আর খেলতে চায় না। সেসময় আমিই তাকে বলেছি, তুমি এখন এসব কিছু করো না, আগে ঘুরে আসো তারপর দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here