Wednesday, May 25, 2022
Homeবিভাগীয় খবরখুলনামাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মাগুরা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শুক্রবার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রেীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মো.আমিরুল আলম মিলন এমপি, পারভিন জামান কল্পনা, গ্লোরিয়া সরকার ঝর্ণা এমপি, এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি, ড. বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু।
এর আগে বাহাউদ্দিন নাসিম সাংবাদিকদের বলেন, এবারের শারদীয় দূর্গাপুজা উৎসবে করোনা সংকটের পরেও মানুষের সম্পৃক্ততা কম ছিলনা। মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ছিল। সেই জায়গায় নীল নকশা ও ষড়যন্ত্র করে ধর্মীয় ব্যবসায়ী ও সাম্প্রদায়িক গোষ্ঠিকে ব্যবহার করে বিএনপি-জামায়াতের মত রাজনৈতিক দল সাম্প্রদায়িক শক্তির উপর ভর করে ফায়দা লুটতে চায়। তাদেরকে দিয়েই নীল নকশা করে এই ষড়যন্ত্রটি করা হয়েছে। বাংলাদেশের হিন্দু-মুসলামানদের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দিয়ে একটি অচলাবস্থা ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিল। কিন্তু অতীতের ন্যায় আওয়ামী লীগের নেতা কর্মীরা এসব রুখে দেয়ার জন্য সব সময় সাহসী ভূমিকা পালন করেছে। মানুষের পাশে দাঁড়িয়েছে এবং সংখ্যালঘুদের ধন-সম্পত্তি রক্ষা করার জন্য নেতা কর্মীরা বলিষ্ঠভাবে দায়িত্ব পালন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ ঢাকাসহ সারাদেশে শান্তি সমাবেশ,শান্তি শোভাযাত্রা করেছে। দেশের মানুষকে উজ্জীবিত ও উৎসাহিত করেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular