Wednesday, May 25, 2022
Homeবিভাগীয় খবরঢাকামনোহরদীতে এ্যানির বিরুদ্ধে মিথ্যা মামলা : সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড়

মনোহরদীতে এ্যানির বিরুদ্ধে মিথ্যা মামলা : সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড়

নরসিংদী মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কামরান সরকার এ্যানির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ।

গত ১৯শে অক্টোবর মঙ্গলবার মনোহরদী উপজেলার চালাকচর বাজারে মাদক ব্যবসায়ী মনির মিয়া (৩০) ও মাদকসেবী ইফাদ(১৭) ও সহযোগীদের মধ্যে গাজাঁ কেনাবেচা নিয়ে কথা কাটাঁকাটি তর্কাতর্কি এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে যায় এক পর্যায়ে চালাকচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে জাকিরের মিষ্টির দোকানের পিছনে মাদক ব্যবসায়ী মনির মিয়া(৩০) কে মাদক সেবী ইফাদ ও পরশ লাঠি ও দেশীয় অস্ত্র আঘাত করলে আহত অবস্থা দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

মনোহরদী উপজেলার আওয়ামীলীগের সহ সভাপতি মমতাজ উদ্দিন সরকার রিপোর্টারকে বলেন আমার তৃতীয় ছেলে চালাকচর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কামরান সরকার এ্যানি ঘটনাস্থলে ছিলো না কিন্তু তাকে কেন এই ঘটনায় ১নং আসামী করা হলো তার কি অপরাধ সঠিক ভাবে তদন্ত না করে কেন তার বিরুদ্ধে মামলা করা হলো ।এই ঘটনায় আহত মনিরের স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা বলে আমার হাসপাতাল থেকে আসার আগেই মামলা রেকর্ড ও এফআইআর করা হয়ে গেছে এ ব্যাপারে আমরা কিছুই জানিনা। মনোহরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমন আলম বলেন এই মামলা থেকে ছাএলীগ নেতা এ্যানি অব্যাহতি দিয়ে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনা হওক।এই ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মনোহরদী থানায় মামলা করা হয়েছে

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular