মানুষের মুখে হাসি ফোটাতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে : পরিবেশমন্ত্রী

 

ঢাকা, ১২ জুন ২০২১ :

 

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। গৃহহীনদের মুখে হাসি ফোটাতে সরকার বদ্ধপরিকর। দেশের অসহায় ও দরিদ্র মানুষদের বিভিন্ন ভাতার মাধ্যমে সহযোগিতা করছে সরকার। করোনায় সারা বিশ্বের উন্নয়ন বন্ধ থাকার পরও বাংলাদেশে উন্নয়নমূলক কাজ অব্যাহত রয়েছে।

আজ মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে প্রাপ্ত ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি, উপকরণ ও বাইসাইকেল; মন্ত্রীর ঐচ্ছিক তহবিলের চেক এবং মসজিদ-মন্দিরের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস এবং মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিত শর্মা প্রমুখ।

অনুষ্ঠান শেষে মন্ত্রী সোনারূপা চা-বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর নবনির্মিত ভবনের ফলক উন্মোচন করেন। এছাড়া শিলুয়া উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অপর এক অনুষ্ঠানে শিলুয়া উচ্চ বিদ্যালয়, ফুলতলা বশিরউল্লাহ উচ্চ বিদ্যালয় এবং সাগরনাল উচ্চ বিদ্যালয় এর নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। পরে তিনি জুড়ী-লাঠিটিলা আরএইচডি-কুচাই চা বাগান-শিলুয়া রাস্তা এবং কচুরগুল-নালাপুঞ্জি রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।