নরসিংদীর মনোহরদীতে মোঃ মোছলেহ উদ্দিন আবু চেয়ারম্যান কল্যাণ ট্রাস্ট এর পক্ষহতে হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১২মে) উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নে চৌরাস্তা মৌলভী বাজারে ট্রাস্টের কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে ৮৫০ জন দরিদ্র ও অসহায়দের মাঝে ট্রাস্টের নিজস্ব অর্থায়নে এ ঈদ সামগ্রী শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

ঈদ উপহার সামগ্রী বিতরণ ছাড়াও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এবং তাঁর সুযোগ্য সন্তান মাঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ও প্রয়াত মোঃ মোছলেহ উদ্দিন আবু চেয়ারম্যানসহ সকল মুসলিম উম্মাহ্ এর জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ট্রাস্টের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক হারুন, ট্রাস্টের সদস্য মো: তৌহিদ সরকার, বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মানিক, সোহেল তালুকদার, নুরুজ্জামান জুয়েল, মাওলানা নেছার আহম্মেদ, এমদাদুল হক মিলন, সাইফুল ইসলাম সবুজ, ওয়াহিদুজ্জামান বকুল, আপেল মাহমুদ, হামিদুর রহমান শিবুল, নজরুল ইসলাম, আবু বক্কর সিদ্দিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উপহার সামগ্রী বিতরণকালে ট্রাস্টের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ ফরিদ বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ঈদ আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতে আমার বাবার নামে গড়া সামাজিক সেবামূলক প্রতিষ্ঠানটির পক্ষহতে এই ক্ষুদ্র প্রয়াস। চলমান সংকট মোকাবেলায় দরিদ্রদের মাঝে এসব ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়েছে। মোঃ মোছলেহ উদ্দিন আবু চেয়ারম্যান কল্যাণ ট্রাস্ট সবসময় দরিদ্র ও অসহায় মানুষের পাশে আছে এবং ভবিষতেও থাকবে বলে তিনি জানান।