কোটালীপাড়া প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ব্যাক্তিগত জায়গায় ব্রিজ নির্মানের অভিযোগ উঠেছে এক ঠিকাদারের বিরুদ্ধে । উপজেলার হাজরাবাড়ী গ্রামের হাজরাবাড়ী-টিকরীবাড়ি খালের প্বার্শে অপূর্ব মন্ডলের ব্যাক্তিগত জায়গায় একটি ব্রিজ নির্মাণ করতেছে ঠিকাদার ফরমান মুন্সী ও ইউপি সদস্য বিবেক সেন। জানা যায়, কোটালীপাড়া থানার অন্তর্গত ১০ নং হাজরাড়ী মৌজার আর.এস ১১০, এস.এ১০৬ খতিয়ানের ৮৬৬ দাগের জমিতে জোর পূর্বক ব্রিজ নির্মান করতেছে ঠিকাদার ফরমান মুন্সী।

এসসময় জমির মালিক অপূর্ব মন্ডল বাধা দিতে আসলে কাজ বন্ধ না করে উল্টো তাকেই বিভিন্ন প্রকার হুমকি প্রদান করেন। জমির মালিক অপূর্ব মন্ডল বলেন, এই জমিটা আমাদের পৈত্রিক সম্পত্তি। অনেকবছর আগে থেকেই আমরা এই জমির ভোগদখল করে আসছি, কিন্তু গত শুক্রবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার জমির উপরে ব্রিজ নির্মান করার চেষ্টা করতেছে ঠিকাদার ফরমান মুন্সি ও ইউপি সদস্য বিবেক সেন।

আমি বাধা দিলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এই বিষয়ে ইউপি সদস্য বিবেক সেন বলেন, আমি যখন এই ব্রিজের স্কীম দেই তখন জানতাম না ওটা মালিকানা সম্পত্তি, কিন্তু এখন এই বিষযটি সম্পর্কে জেনেছি। আমি এই ব্রিজের কাজ বন্ধ রাখবো। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আমিনুল ইসলাম বলেন, কারো ব্যাক্তিগত জায়গাতে সরকারি নির্মান করতে হলে অবশ্যই মালিকপক্ষের অনুমতি নিতে হবে। এই ব্রিজের বিষয়ে কোন অভিযোগ পেলে আমরা ব্যাবস্থা গ্রহন করবো।