দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা মুরাদ হাসান
ঢাকা, ১১ মে ২০২১ :
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ও যতদিন মানুষ কাজে ফিরতে না পারবে ততদিন আওয়ামী লীগ সরকারের খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে।
দেশের এই মহামারীতে বিএনপি দরিদ্র অসহায় মানুষের পাশে না দাড়িয়ে তাদের নেত্রী বেগম খালেদা জিয়ার অসুখ ও বিদেশে চিকিৎসা নিয়ে যে রাজনীতি শুরু করেছেন তার তীব্র নিন্দা জানাই। বিএনপি এখন অপরাজনীতি নিয়ে ব্যস্ত। তারা এখন দেওলিয়া হয়ে গেছে। বেগম জিয়া বিদেশে গেলেই মনে হয় করোনা থেকে ভালো হয়ে যাবে।
মঙ্গলবার বিকেলে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল বাজার বালুর মাঠে এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে দরিদ্র অসহায় ও কর্মহীন হয়ে পড়া ৫ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, ইউএনও শিহাব উদ্দিন আহমেদ, পৌর মেয়র মনির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, মাহমুদা সালাম মহিলা কলেজের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী ভূইয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট বণিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাঙ্গা, যুবলীগের সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম আল মামুনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।