টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মারধর ও মালামাল লুটের অভিযোগ

এম এইচ শাহীন, গাজীপুর: মোটরসাইকেল কোম্পানি টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর ওয়্যারহাউজ কর্মচারীদের মারধর করে নগদ টাকা ও যন্ত্রাংশ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুনুর রশিদ মোল্লা ওরফে মামুন মোল্লার বিরুদ্ধে।

শনিবার দুপুরে গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া ছালামত মোল্লা রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার টঙ্গী পশ্চিম থানায় লিখিত অভিযোগ করেছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ইমরান হোসেন।

টঙ্গী পশ্চিম থানা অভিযোগ সূত্রে জানা যায়, ব্যাবসায়িক প্রয়োজনে মোটরসাইকেল সংরক্ষণের জন্য ২০১৫ সালে ওয়্যারহাউজ ভাড়া নেয় টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড। যার মেয়াদ শেষ হয় চলতি বছরের ৩০ জুন। যে কারণে গত ২৯ জুন ওয়্যারহাউজের যাবতীয় মালামাল স্থানান্তর করেছিলেন প্রতিষ্ঠানের কর্মীরা। এসময় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন মোল্লার নেতৃত্বে ১০-১৫ জন লোক ওয়্যারহাউজে ঢুকে ইনচার্জ খাইরুল কবির হোসেন ও ইলেক্ট্রিশিয়ান আনোয়ার হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তাদেরকে এলোপাতাড়ি মারধর করেন। পরে ওয়্যারহাউজ থেকে ৩০ লক্ষ টাকার যন্ত্রাংশ ও নগদ ১ লক্ষ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা অভিযোগ উঠেছে। এ বিষয়ে অভিযুক্ত মামুন মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ