নরসিংদীতে বাইক রাইডার্সদের সম্মানে আলিফ লুঙ্গির ইফতার ও দোয়া মাহফিল

বশির আহমদ মোল্লা, নরসিংদী প্রতিনিধি:

রমজানের পবিত্রতা, সামাজিক সম্প্রতি ও সকলের প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় নিয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাইক রাইডার্সদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে আলিফ লুঙ্গি পরিবার।
২ এপ্রিল মঙ্গলবার নরসিংদী শহরের সার্কিট হাউজ সংলগ্ন গ্যালাক্সি রেষ্টুরেন্টে আয়োজিত ইফতারে উপস্থিত ছিলেন
নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ও নরসিংদী জেলা স্কুল এন্ড কলেজ শিক্ষক সমিতির সভাপতি ড.মশিউর রহমান মৃধা,নরসিংদী জেলা হাসপাতালে কর্মরত সার্জন ডা.হাসিবুর রহমান, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি কাউসার, রায়পুরা উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো: সুমন মিয়া, ইউসিবি ব্যংক চিনিশপুর শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম মজুমদার,
এডভোকেট মোহাম্মদ শহীদুল্লাহ মিয়া, সাপ্তাহিক আমরা নরসিংদীবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক তৌকির আহমেদ, নরসিংদী পৌর কর্মকর্তা কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক হোসাইন লিটনসহ বিশিষ্টজনেরা।
আলিফ লুঙ্গির ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম ভূইয়া সুমনের সভাপতিত্বে নরসিংদীর ৬ টি উপজেলা থেকে জনপ্রিয় বাইক রাইডার্স ক্লাবগুলোর এডমিন ও নেতৃত্ব স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ইফতারের পূর্ব মূহুর্তে আলোচনাকালীন অতিথিরা ব্যবসা প্রতিষ্ঠান হয়েও সামাজিক দায়বদ্ধতা থেকে বহুমাত্রিক সেবামূলক কাজে নিবেদিত আলিফ লুঙ্গি পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় অতিথি হিসেবে বক্তব্যকালে নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ কবি ড.মশিউর রহমান মৃধা বলেন-“আলিফ লুঙ্গির ব্যবস্থাপনা পরিচালক সুমন আমার অত্যন্ত ভালোবাসার মানুষ। সৃজনশীল, উদ্যমী এবং ভিন্নধর্মী চিন্তায় সে অনন্য। তার স্বপ্ন এগিয়ে যাক সেই দোয়া করি “।
এসময় আলিফ লুঙ্গির ব্যবস্থাপনা পরিচালক জহিরুল ইসলাম ভূইয়া সুমন বলেন-” আলিফ লুঙ্গি সবসময় “ছোট হয়ে চলি-বিনয় হয়ে বলি” এই মূলমন্ত্রকে ধারণ করে এগিয়ে চলছে। আমরা কখনো অহংকার বা দাম্ভিকতায় বিশ্বাসী না। এখন প্রযুক্তি ও প্রতিযোগিতার যুগ। সকল শ্রেনী ও পেশার সবাই মিলে সমাজের জন্য অবদান রাখার বিকল্প আর কিছু নেই ”
ইফতারের আগে ও পরে আগত সকলে একে অপরের সাথে রমজানের শুভেচ্ছা বিনিময় করেন এবং নরসিংদীকে এগিয়ে নিতে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ