আমার বিশ্বাস বরিশাল সদর উপজেলা নির্বাচনে মানুষ তার সু-চিন্তিত রায় দিবে : এসএম জাকির

স্টাফ রিপোর্টার:- বরিশাল সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন বলেছেন, এখনকার মানুষ অনেক সচেতন। তাদের কেউ ভুল বোঝাতে পারে না। মানুষ মুখে বড় বড় কথা পছন্দ করেনা, তারা উন্নয়ন চায়।আমার বিশ্বাস মানুষ তার সু-চিন্তিত রায় দিবে।

মঙ্গলবার (০২ এপ্রিল) নগরীর ইউরো কনফেশন হলে সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমি ইনশাআল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হলে চন্দ্রমোহনসহ সদর উপজেলার কোন মানুষ চিকিৎসার অভাবে থাকবে না। আপনারা কথা আর কাজে মিলিয়ে দেখবেন, আমি মুখে বড় বড় কথা নয় কাজে বিশ্বাসী।

এসএম জাকির বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সদর উপজেলায় কোন রংবাজ থাকবে না, কোন চাঁদাবাজ থাকবে না, সন্ত্রাস থাকবে না ইনশাআল্লাহ সুতারং আপনারা সিদ্ধান্ত নিন আপনারা কাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন সেটা আপনাদের সিদ্ধান্ত।

জাকির বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে সদর উপজেলার বিভিন্ন স্থানে কলকারখানা স্থাপনের মাধ্যমে বেকার সমস্যা দূর করতে চাই। ইনশাআল্লাহ এর মাধ্যমে সদর উপজেলার মানুষ উপকৃত হবে।

চন্দ্রমোহন ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল হক, সাবেক ছাত্রনেতা ও এসএম জাকির হোসেন নির্বাচনী পরিচালনা কমিটির সমন্বয়ক এডভোকেট আবুয়াল মাসুদ মামুন, ১৬নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক জুয়েল রাফি, চন্দ্রমোহন ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম, ২নং ওয়ার্ডের আসাদুজ্জামান, ৩নং ওয়ার্ডের শাহ আলম চুন্নু শিকদার, ৬নং ওয়ার্ডের জয়নুল আবেদীন সুজন, ৭নং ওয়ার্ডের দুলাল বেপারী, ৮নং ওয়ার্ডের আব্দুর রব, হাবিবুর রহমান খোকন, সংরক্ষিত নারী ইউপি সদস্য মেরি বেগম, ফাহিমা বেগম ও কাজল আক্তার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ