সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

এম এইচ শাহীন, স্টাফ রিপোর্টার।

সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

রবিবার (১৭ই মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর মহানগরের টঙ্গী বাজার এলাকার সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ এর অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমান এর নেতৃত্বে অত্র কলেজের শিক্ষক/শিক্ষিকা, ছাত্র/ছাত্রী ও ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ জাতির জনক এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে। পরে সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ এর শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমিক ভবন অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস অনুষ্ঠান পালন করা হয়।

সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ এর অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ গভনিং বডি’র সভাপতি এ্যাড. আজমত উল্লাহ খান। এসময় সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ এর উর্ধতন কর্মকর্তা ও ছাত্র/ছাত্রী বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সভাপতি’র বক্তব্যে মো. ওয়াদুদুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বর্তমানের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। আজকাল শিশুরাই হবে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে হাতিয়ার। তাই সকল শিক্ষার্থীদের মেধা মননের কাজ করার আহবান জানান। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

সর্বশেষ