মনোহরদীতে জাহানারা ও সপ্ট ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ

কে.এইচ. নজরুল ইসলাম : নরসিংদী জেলার মনোহরদীর নারান্দী আলাউদ্দিন নূরানী উচ্চ বিদ্যালয় ও নারান্দী জাহানারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ সপ্ট ও জাহানারা ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি প্রদান করা হয়েছে।

শনিবার (৯ মার্চ ) সকালে বার্ষিক পুরস্কার বিতরণ সপ্ট ও জাহানারা ফাউন্ডেশন কর্তৃক প্রাথমিক পর্যায়ে ২ য় শ্রেণির ৭৬ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রধান করা হয়।

নারান্দী আলাউদ্দিন নূরানী উচ্চ বিদ্যালয় ও নারান্দী জাহানারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহসীন আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ইকবাল আহমদ অবসর প্রাপ্ত পরিচালক, আইবিএ ঢাকা বিশ্ববিদ্যালয়। এসময় আরও উপস্থিত ছিলেন, প্রফেসর ডা. জাকির আহমদ অবসর প্রাপ্ত বঙ্গবন্ধু শেখ মজিব মেডিকেল বিশ্ব বিদ্যালয়,জলিল মিয়া একাডেমিক সুপারভাইজার মনোহরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস, মোঃ আব্দুল হালিম প্রধান শিক্ষক নারান্দী আলাউদ্দিন নূরানী উচ্চ বিদ্যালয়, মাহমুদা সুলতানা প্রধান শিক্ষক নারান্দী জাহানারা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং স্কুলের শিক্ষার্থী, অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ