বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ স্থগিত!

আকাশ দাশ সৈকত
জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে দ্বি-পাক্ষিক সিরিজ খেলার কথা ছিলো বাংলাদেশ ক্রিকেট দলের । তবে দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্মতিক্রমে সেই সিরিজটি আপতত স্থগিত করা হয়েছে ।

চলতি বছর বেশ কিছু সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের । এরমধ্যে আর কয়েকমাস পর থেকে শুরু হতে যাওয়া বিশ্ব ক্রিকেটের জমজমাট আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ অন্যতম । এমন ব্যস্ত সূচীর মাঝেও আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিলো বাংলাদেশ দলের । তবে দুই দেশের ক্রিকেট বোর্ডের সম্মতিক্রমে সেই সিরিজটি আপতত স্থগিত রেখেছে। আজ ক্রীড়াভিত্তিক জনপ্রিয় ওয়েবসাই ক্রিকবাজ এক প্রতিবেদনে এই তথ্য নিশ্চিত করে।

তাদের প্রতিবেদনে বলা হয়েছে সুবিধাজনক সময়ে সিরিজটি পরে আয়োজন করবে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। তবে কবে নাগাদ সিরিজটি আয়োজন করা হতে পারে এ বিষয়ে বিস্তারিত জানায়নি তারা। এই খবরটি নিশ্চিত করেছে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি ক্রিকবাজকে বলেছেন, ‘দুই বোর্ড অন্য কোনো সময়ে সিরিজটি খেলার বিষয়ে সম্মত হওয়ায় আফগানিস্তানের বিপক্ষে অ্যাওয়ে সিরিজটির তারিখ পরিবর্তন করা হয়েছে।’

সর্বশেষ