নরসিংদীতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের আহবায়ক কমিটির পরিচিতি ও সম্মেলন প্রস্তুতি সভা

বশির আহম্মদ মোল্লা,নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপের নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি ও সম্মেলনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরের নরসিংদী সদর হাসপাতালের উদ্যোগে চিকিৎসক, কর্মকর্তাকর্মচারী সমন্বয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সদর হাসপাতালের আর এম ও ডাক্তার মাহমুদুল কবীর বাশার কমল এর সভাপতিত্বে ও ডা: রনির সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা শাখা স্বাচিপের আহবায়ক ডাক্তার সারোয়ার হোসেন শুভ। এ সময় আরো বক্তব্য রাখেন নরসিংদী জেলা শাখা স্বাচিপের সদস্য সচিব সহকারী অধ্যাপক ডাক্তার মো: নুরুজ্জামান, জেলা হাসপাতালের আর এম ও,যুগ্ম আহবায়ক ডাক্তার মো: পলাশ মোল্লা, নরসিংদী জেলা শাখা স্বাচিপের সাবেক সাধারন সম্পাদক ডা: সাজেদুল হক অপু।
সভায় বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের স্বাস্থ্য সেবা পুর্বের তুলনায় অনেক উন্নত ও যোগ উপযোগী। রোগীদের সেবা ও ডাক্তারদের নিরাপত্তার আরো জোরদার করার লক্ষ্যে সকল চিকিৎসক, কর্মচারী সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। ডাক্তারী পেশা চ্যালেঞ্জীং পেশা, রোগীর সেবা নিশ্চিত করতে স্বাচিপ সংগঠনকে আরো এগিয়ে নিতে হবে। স্বাচিপ বাংলাদেশে চিকিৎসকসহ সকলের কল্যাণে বিভিন্ন কর্মকান্ড করে যাচ্ছে। আমার নরসিংদী জেলা স্বাচিপ প্রত্যেকে নিষ্ঠার সাথে কাজ করে যাবো। সকলের বিপদে একজোট হয়ে সহযোগীতা করবো। চিকিৎসক, কমকর্তা, কর্মচারি সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সারা দেশের মধ্যে কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারীর নেতৃত্বে নরসিংদী জেলা শাখা স্বাচিপ জমকালো সম্মেলন করে অন্যরকম দৃষ্টান্ত স্থাপন করা হবে। যোগ্য নেতৃত্ব প্রতিষ্টা করতে সকলে ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা শাখা স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য গন ডা: গোলাম দস্তগীর,ডা: মোস্তফা কামাল,ডা: অসীম সাহা,ডা: সুখ রঞ্জন দাস সহ জেলার বিভিন্ন হাসপাতালের চিকিৎসকবৃন্দ।

সর্বশেষ