নড়িয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজিয়া সুলতানা মনি প্রচারণায় এগিয়ে

শরীয়তপুর প্রতিনিধি: আসন্ন নড়িয়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার সম্ভাব্য মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী, শরীয়তপুর জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক ও নড়িয়া উপজেলার সিনিয়র সহ-সভাপতি রাজিয়া সুলতানা মনি ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। প্রতিদিনই কোনো না কোনো
এলাকায় গণসংযোগ ও পথসভা এবং প্রচারনা
প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এসময় তিনি ভোটারদের সাথে সালাম ও কুশল বিনিময় করেন এবং নির্বাচনে তাকে ভোট দেওয়ার আহবান জানান।

এসময় সাবেক ছাত্রনেত্রী রাজিয়া সুলতানা মনি
বলেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নেতৃত্বে নড়িয়াকে একটি স্মার্ট ও মডেল উপজেলা গঠন করার লক্ষে উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান হতে চাই। আমি নড়িয়ার মানুষের কল্যানে কাজ করতে চাই। এজন্য দোয়া ও আশির্বাদ কামনা করছি।

তিনি আরও বলেন, আমি পারিবারিকভাবেই বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক। আমি বর্তমানে শরীয়তপুর জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক ও নড়িয়া উপজেলার সিনিয়র সহ-সভাপতি। এর আগে নারায়ণগঞ্জ মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য ছিলাম। আমার স্বামী শরীয়তপুর জেলা ছাত্রলীগের সদস্য ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। আমার শশুর নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

সর্বশেষ