দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রশাসনকে কঠোর হতে হবে: জালালুদ্দীন আহমদ

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাও. জালালুদ্দীন আহমদ বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে নাই। সিন্ডিকেট যত বড়ই হোক তা ভাঙতে সরকারকে কঠোর ভূমিকা রাখতে হবে। কোনো ভাবে জনগনকে কষ্ট দেয়া যাবে না।

দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রশাসনকে কঠোর হতে হবে। বৃহস্পতিবার (২৮ মার্চ) শরীয়তপুর শহরের একটি রেষ্টুরেন্টে জেলা খেলাফত মজলিস আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশে ক্যাসিনো কান্ডে জড়িতরাও জামিন পায়। আর মাওলানা মামুনুল হক দেশের একজন বিশিষ্ট আলেমদ্বীন। আজকে তিন বছর তিনি কারাবন্দি।

আমরা ঈদের আগেই মামুনুল হককে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি। জেলা খেলাফত মজলিসের সভাপতি শাব্বির আহমেদ উসমানীর সভাপতিত্ব ও ভারপ্রাপ্ত মুফতি খবির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবুল হাসানত জালালী, ঢাকা মহানগর দক্ষিণের অর্থ সম্পাদক মাওলানা মোরশেদ সিদ্দিকি। অনুষ্ঠানে শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাড. পারভেজ রহমান জন, সদর উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল হক মোল্যা সহ বিভিন্ন রাজনৈতিক বৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও আলেমওলামাগন উপস্থিত ছিলেন।

সর্বশেষ