দেশসেরা কাডেটের স্বীকৃতি পেলেন কুবির সাদী

কুবি প্রতিনিধি:

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার সিইউও মোঃ সামিন বখশ সাদী দেশসেরা ক্যাডেট হিসাবে ‘ক্যাডেট ইনসেন্টিভ অ্যাওয়ার্ড’ পেয়েছেন। গত রবিবার (৩ মার্চ) বিএনসিসি একাডেমিতে মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ মিজানুর রহমান, এনডিসি, পিএসসি ইনসেন্টিভ অ্যাওয়ার্ডের সার্টিফিকেট ও স্কলারশিপ তাঁর হাতে তুলে দেন।

জানা যায়, মোঃ সমিন বখশ সাদী বর্তমানে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের আন্ডার অফিসার সিইউও হিসেবে আছেন। এছাড়া ময়নামতি রেজিমেন্টের ৯ বিএনসিসি ব্যাটালিয়নের অন্তর্ভুক্ত “আলফা (এ)” কোম্পানি এর ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে দায়িত্ব পালন করছেন।

সামিন বখশ সাদী বলেন, “আলহামদুলিল্লাহ, বিএনসিসির সাথে অনেক বছর পথচলার পর বিএনসিসি ডিজি মহোদয় কর্তৃক আমাকে এই অ্যাওয়ার্ডের জন্য নির্বাচিত করায় আমি নিজেকে অত্যন্ত সৌভাগ্যবান মনে করছি এবং আল্লাহ তায়ালার দরবারে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করি।”

এই সম্পর্কে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুন কমান্ডার সেকেন্ড ল্যাফটফন্যান্ট বিএনসিসি অধ্যাপক ড. শামিমুল ইসলাম বলেন, “এটা নিঃসন্দেহে বিশ্ববিদ্যালয়ে বিএনসিসি প্লাটুনের জন্য একটা বড় অর্জন। সেরা ক্যাডেটদের মধ্যে একজন নির্বাচিত হওয়ায় নিঃসন্দেহে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে এবং এই ধারা আমাদের চলমান থাকবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিএনসিসি ক্যাডেটে যারা যুক্ত আছেন তাদের এই অর্জন থেকে অনুপ্রেরণা নিয়ে উদ্যমী হওয়ার জন্য আহ্বান।”

সর্বশেষ