ঢাবি পুষ্টি ও খাদ্যবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউট (আইএনএফএস) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রথম কার্যকর পর্ষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইনস্টিটিউটের প্রথম ব্যাচের শিক্ষার্থী মো. সাইমুমুজ্জামান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চতুর্থ ব্যাচের শিক্ষার্থী মো. জাহিদ মনির।

ইনস্টিটিউটের অ্যালামনাইবৃন্দ দেশ ও বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে শনিবার ও রোববার অনলাইনে ভোট প্রদান করেন। নির্বাচনে ৪৫০ জন ভোটার মোট ৭টি পদে ভোট প্রদান করেন।

পরবর্তীতে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন রোববার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল প্রকাশ করেন।

নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন চৌধুরী তাসনিম হাসিন ও আরিফুল কবির সুজন এবং মো. সাইফুল ইসলাম মজুমদার যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মো. হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক পদে সাদিয়া সবুর, আন্তর্জাতিক সম্পাদক পদে মো. ওমর ফারুক পলাশ, ক্রীড়া সম্পাদক পদে মো. ইউনুস আলী এবং সমাজকল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে নিয়াজ মোর্শেদ নির্বাচিত হয়েছেন।

এছাড়াও নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন মো. আলমগীর হাসান কবির, আখতার জাহান বীথি, মোজাম্মেল হক ভূঁইয়া (হিমু), মো. তারেক হোসেন শিমুল, খালেদা হোসেন মুন, মো. রায়হান সরকার, মো. নাহিয়ান রহমান, ভুলোন প্রসাদ সান্নু, মো. মারুফ এলাহী, মো. রায়হানুল ইসলাম।

সর্বশেষ