গোসাইরহাট উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে বাবলু মৃধা জনপ্রিয়তার শীর্ষে

শরীয়তপুর প্রতিনিধি: আসন্ন শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য ভাইস-চেয়ারম্যান প্রার্থী, তরুন সমাজ সেবক, ব্যবসায়ী ও
সাবেক ছাত্রনেতা এমদাদ হোসেন বাবলু মৃধা
জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বলে জানিয়েছেন এলাকাবাসী। তিনি গোসাইরহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক। এরআগে তিনি সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়েছেন।

সরেজমিন ঘুরে ও স্থানীয়দের সাথে কথা বলে জানাগেছে, যুব সংগঠক বাবলু মৃধা
শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাকের একান্ত আস্থাভাজন। তাঁর বাবা মরহুম আলহাজ্ব নেকমত আলী মৃৃধা গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, কোষাধ্যক্ষ ও ইদিলপুর বাজার সমিতির সভাপতি ছিলেন। তার পরিবারের আরও অনেক সদস্য আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।

এদিকে বাবলু মৃধা তাঁর নির্বাচনী এলাকায় গোসাইরহাট উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় যেখানেই যাচ্ছেন সেখানেই সাড়া পাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে বাবলু মৃধা বিপুল ভোটে জয়ী হবেন আশাবাদী তিনি। সাধারন মানুষের মধ্যেও তাঁর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে

এব্যাপারে যুবনেতা বাবলু মৃধা বলেন, আমি ছোটবেলা থেকেই পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আর্দশের একজন সৈনিক। আমার বাবা আমৃত্যু আওয়ামী লীগের রাজনীতি করে গেছেন। তিনি আধুনিক শরীয়তপুরের রুপকার, প্রয়াত জাতীয় নেতা, জননেতা আলহাজ্ব আব্দুর রাজ্জাকের অত্যন্ত ঘনিষ্ঠজন ছিলেন। তাঁর সুযোগ্য সন্তান, শরীয়তপুর-৩ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য জননেতা নাহিম রাজ্জাকের আস্থাভাজন ছিলেন। আমাদের পরিবার সবসময় বঙ্গবন্ধু, জননেত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগ, জাতীয় নেতা আলহাজ্ব আব্দুর রাজ্জাক ও জননেতা নাহিম রাজ্জাক এমপির প্রশ্নে আপোস করি নাই। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। সে লক্ষে ও জননেতা নাহিম রাজ্জাকের সেবা গোসাইরহাট উপজেলাবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিতেই ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। আমি নির্বাচনে অংশগ্রহণ করলে বিপুলভোটে বিজয়ী হবো, ইনশাআল্লাহ।
আর বিজয়ী হয়ে জননেতা নাহিম রাজ্জাকের নেতৃত্বে স্মার্ট গোসাইরহাট গঠনে সকলকে নিয়ে কাজ করবো, ইনশাআল্লাহ।

সর্বশেষ