গাজীপুরে বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এম এইচ শাহীন, গাজীপুর প্রতিনিধি : ইফতার মাহফিলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ফ্যাসিস্ট সরকারের অত্যাচারে নেতাকর্মীরা কারাবরণ ও পঙ্গুত্ব বরণ করেছেন উল্লেখ করে বাসন মেট্রোথানা বিএনপি’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

মহান স্বাধীনতা দিবস ও মাহে রমজান উপলক্ষে বাসন মেট্রোথানা বিএনপি’র উদ্যোগে মঙ্গলবার (২৬শে মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকার সাগর সৈকত কনভেনশন সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাসন মেট্রোথানা বিএনপি’র সভাপতি তানভীর সিরাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মোঃ আব্দুস সালাম আজাদ, বাসন মেট্রোথানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, এসময় বিশেষ অতিথি হিসেবে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ মো. মাজহারুল ইসলাম আলম, গাজীপুর মহানগর বিএনপি সভাপতি মো. শওকত হোসেন সরকার, গাজীপুর জেলা ও মহানগর বিএনপি সাবেক সিনিয়র সহ-সভাপতি মীর হালিমুজ্জামান ননী, আমন্ত্রিত অতিথি হিসেবে গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. ডা. মো. শহিদুজ্জামান, গাজীপুর মহানগর বিএনপি সাবেক যুগ্ম আহবায়ক সুরুজ আহম্মেদ, বাসন মেট্রোথানা বিএনপি সাবেক সভাপতি বশির আহম্মেদ বাচ্চু প্রমূখ।

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. মো. আব্দুস সালাম আজাদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, তাদের উদ্দেশ্য বলতে চাই, আমি আল্লাহ রাসূল কে সাক্ষী রেখে বলতে চাই, জিয়াউর রহমান এদেশের স্বাধীনতার ঘোষক, আমি নিজে মুক্তিযুদ্ধের ঘোষণার খবর শুনেছি। আমার নিজের কানে শুনেছি।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ মো. মাজহারুল আলম বলেন, ‘এই সরকার ইসলাম বিদ্বেষি। এই সরকারকে উৎখাত করতে হবে। এই সরকারকে উৎখাত না করে আমরা বাসন থানা বিএনপি নেতাকর্মীরা থামবো না।

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি শওকত হোসেন সরকার বলেন, ‘আমরা ভারতের গোলামি থেকে মুক্তি পেতে চাই। ভারতের সকল পণ্য বয়কট করতে হবে। এই সরকার বলে ইফতার পার্টি করলে নাকি দেশের অর্থনৈতিক অবনতি হয় ধীক্কার জানাই এই ইহুদি সরকারকে।’

আয়োজনে কেন্দ্রীয়, মহানগর ও থানা বিএনপি, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল ও মহিলাদল সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ