কণ্ঠশিল্পী আসমা জাহান এর অর্থায়নে দরিদ্র অসহায় মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরন

বশির আহম্মদ মোল্লা,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর কৃতি সন্তান যুক্তরাষ্ট্রে অবস্থানরত জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী, সচিত্র বাংলা কালচারাল সংস্থার চেয়ারম্যান আন্তর্জাতিক খ্যাতিমান সংগীতশিল্পী মানবিক নেত্রী আসমা জাহান এর অর্থায়নে প্রতিবছরের ন্যায় এলাকার কয়েক শতাধিক দরিদ্র অসহায় মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরন করা হয়েছে। আজ বিকালে নরসিংদীর বেলাব উপজেলার বিন্নাবাইদ গ্রামের আন্তর্জাতিক খ্যাতিমান সংগীত শিল্পী আসমা জাহান নিজ বাড়ীতে কয়েক শতাধিক দরিদ্র অসহায় মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গী বিতরন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ছাত্রলীগ নেতা, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক কমিটির সদস্য ও সচিত্র বাংলা কালচারাল সংস্থার সাধারন সম্পাদক আল আমিন হোসেন জুম্মান।

এ সময় উপস্থিত ছিলেন সচিত্র বাংলা কালচারাল সংস্থার উপদেষ্টা সংগীত শিল্পী আসমা জাহান মা খুদেজা বেগম, সচিত্র বাংলা কালচারাল সংস্থার কোষাধ্যক্ষ হেমন্তী আক্তার, সচিত্র বাংলা কালচারাল সংস্থার সদস্য শাহ সাদিয়া হোসেন (আনিকা), সচিত্র বাংলা কালচারাল সংস্থার সদস্য রাফিল আহমেদ,স্থানীয় ইউপি সদস্য সিদ্দিকুর রহমান প্রমুখ।
সংগীত শিল্পী আসমা জাহান বলেন, সচিত্র বাংলা কালচারাল সংস্থার মাধ্যমে করোনা কালিন ও বন্যা সময় নরসিংদী সহ সারাদেশে র্দীঘদিন যাবৎ অনেক মানবসেবা মুলক কর্মকান্ড করে আসছি। বিশেষ করে আমাদের পরিবার অসহায় মানুষের পাশে ছিলাম, আগামী দিনে তাদের পাশে থেকে আরো ব্যাপক আকারে সাহায্য সহযোগিতা করার আশ^াস প্রদান করেন। তিনি আরো বলেন, আল্লাহর হুমক, নবী করিম (স:) তরিকায় রমজান মাসে সিয়াস সাধন কারী কয়েক শতাধিক রোজাদারদের মাঝে কিছু শাড়ী,লংঙ্গী সহ আর্থিক সাহায্য করতে পেরে নিজেকে ধন্যমনে করছি। আল্লাহ পাক আরো তৌফিক দিলে বিগত দিনের ন্যায় সমাজসেবা মুলক কাজ সব সময় মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করতে পারি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ