ইবিতে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে সিআরসির ইফতার মাহফিল

ইবি প্রতিনিধি- পবিত্র মাহে রমজান উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কাম ফর রোড চাইল্ড( সিআরসি) উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার (১৬মার্চ) ইফতারের পূর্ব মুহূর্তে বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী শেখপাড়া, মধ্যপাড়া এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের সাথে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় সংগঠনটির সভাপতি শাহীদ কাওসার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি মনজুরুল ইসলাম নাহিদ, রোভার স্কাউটের সভাপতি মূছা হাসেমী, তারুণ্যের সেক্রেটারি প্রত্যয়।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক, সহ-সভাপতি সৌরভ, হাসিবুর, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সাব্বির, স্কুল পরিচালক মশিউর, দপ্তর সম্পাদক মুরছালিন, স্কুল শাখার শিক্ষক মিতা, সিমা ও তানভির, তাহমিদসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় অতিথির বক্তব্যে প্রেস ক্লাবের সভাপতি মনজুরুল ইসলাম নাহিদ বলেন,“ সিআরসি ইবি শাখা যে ভাবে এগিয়ে যাচ্ছে আশা করি সামনে আরও অনেক সুন্দর সুন্দর প্রোগ্রাম আমাদের উপহার দিবে।”

অতিথির বক্তব্যে রোভার স্কাউটের সভাপতি মূছা হাসেমী বলেন, “দেশ ও জাতির কল্যানে সিআরসি শিশুদের নিয়ে বিভিন্ন কাজ করে যাচ্ছে, তাদের এই কাজকে আল্লাহ কবুল করুক।”

এসময় তারুণ্যের সেক্রেটারি প্রত্যয় বলেন,“সিআরসি অনেক ভালো কাজ করে তাদের কাজের সাথে থাকতে পেরে নিজেকে গর্ববোধ করছি।”

সভাপতির বক্তব্যে শহীদ কায়সার বলেন, “সিআরসি একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন, আমরা আমাদের লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছি। মহান সৃষ্টিকর্তার সন্তুষ্টির প্রত্যাশায় আমরা মুসলমানরা এক মাস ধরে রোজা পালন করি, যার মূল দর্শন হলো আত্মসমর্পণ। ধৈর্য, সংযম, আত্মনিয়ন্ত্রণ, আনুগত্য এবং আত্মশুদ্ধির শিক্ষায় দীক্ষিত হয়ে পারস্পরিক শ্রদ্ধায় সৌহার্দ্য, শান্তি, সমৃদ্ধি এবং সহিষ্ণুতা বৃদ্ধি পাবে। ফলে সৃষ্টির সেরা জীব হিসেবে মানুষের মধ্যে মানবিক মূল্যবোধের প্রসার হবে।”

সর্বশেষ