আ’লীগ দেশটাকে রঙ্গমঞ্চ বানিয়েছে: গাজীপুরে জয়নুল আবেদীন

এম এইচ শাহীন, স্টাফ রিপোর্টার : বিএনপি’র বিভিন্ন আন্দোলনে গ্রেফতার হওয়া কারামুক্ত যুবদলের নেতাকর্মীদের গাজীপুরে সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় টঙ্গী পূর্ব থানা বিএনপি’র সভাপতি সরকার জাবেদ আহমেদ সুমন, বাসন মেট্রোথানা বিএনপি’র সহ-কোষাধ্যক্ষ সম্পাদক কাজী মামুন সহ গাজীপুর মহানগর যুবদলের সকল কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও ইফতার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে মহানগরের তেলিপাড়া এলাকার সাগর-সৈকত কনভেনশন সেন্টারে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা ও বিগত আন্দোলন সংগ্রামে নির্যাতিত-নিপিড়িত ও কারামুক্ত যুবদল নেতাকর্মীদের সংবর্ধনা ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর যুবদলের সদস্য সচিব মাহমুদ হাসান রাজু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) চেয়ারপার্সনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. জয়নুল আবেদীন ফারুক, টঙ্গী পূর্ব থানা যুবদলের আহবায়ক আকবর হোসেন ফারুক ও সদর মেট্রোথানা যুবদলের আহবায়ক নাজমুল খন্দকার সুমনের সঞ্চালনায় বিএনপি’র কার্যনির্বাহী কমিটির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু প্রমূখ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মো. জয়নুল আবেদীন ফারুক প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান সরকার ভয়ে আছে দেখেই বিএনপি’র যে কোনো আয়োজনে অনুমতি লাগে, ছয় হাজার মাইল দূর থেকে আমাদের সবার জন্য দোয়া করেন তারেক জিয়া, এসময় জয়নুল আরো বলেন, আ’লীগের এক নেতা বড়ই দিয়ে ইফতার করতে বলেছেন, আওয়ামী লীগ ৭ তারিখে ডামি নির্বাচন করেছেন বলেই দেশটাকে রঙ্গমঞ্চে পরিনত করেছেন। এসময় দেশ ও জাতিকে জাগ্রত করতে সামনের দিন গুলোতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবানও জানান তিনি। আয়োজনে কেন্দ্রীয় ও মহানগর যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ