অবসর ভেঙ্গে জাতীয় দলে ফিরছে ইমাদ!

আকাশ দাশ সৈকত: অবসর ভেঙ্গে আবারো পাকিস্তান জাতীয় দলে ফিরতে চলেছেন স্পিন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সকে বিষয়টি নিশ্চিত করেছে ইমাদ নিজেই।

জাতীয় দলের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেছিলেন এক বছর আগেই। এরপর অবসরের ঘোষণা দিয়ে খেলে যাচ্ছিলেন বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ। তবে সর্বশেষ পাকিস্তান সুপার লিগে (পিএসজি) ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে নিজের অলরাউন্ড পারফরম্যান্সে চারটি ম্যাচ জিতিয়েছিলেন ইমাদ । এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে গুঞ্জন উঠে অবসর ভেঙে পাকিস্তান দলে আবারো ফিরছেন ইমাদ ওয়াসিম। এমনি পিএসএলের বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডের অধিনায়ক এবং জাতীয় দলে ইমাদের সাবেক সতীর্থ শাদাব খান ও তুলেছেন এমন প্রশ্ন। তবে সব প্রশ্নের উত্তর সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সকে জানিয়েছেন ইমাদ। বলেছেন অবসর ভেঙে পাকিস্তান জাতীয় দলে ফিরছেন এই অলরাউন্ডার ।

ইমাদ আজ এক্সে নিজের অবসর ভেঙে ফিরে আসা নিয়ে লিখেছেন, ‘পিসিবি কর্মর্তাদের সঙ্গে আলোচনার প্রেক্ষাপটে আমি এই ঘোষণা দিতে পেরে আনন্দিত যে আমার অবসরের বিষয়টি পুনর্বিবেচনা করছি। ২০২৪ টি–টোয়েন্টি বিশ্বকাপের আগে আমি এই সংস্করণে পাকিস্তানের ক্রিকেটে আমার থাকার বিষয়টি নিশ্চিত করছি।’

ইমাদ এরপর আরো লিখেছেন, ‘আমার প্রতি পিসিবির আস্থা রাখার কারণে তাদের ধন্যবাদ জানাতে চাই। দেশের জন্য ভালো কিছু নিয়ে আসতে আমি নিজের সেরাটা দেব। পাকিস্তান আমার কাছে সবার আগে।’

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসতে চলেছে যুক্তরাষ্ট এবং ওয়েস্ট ইন্ডিজে যেখানে ক্যাবিবীয় প্রিমিয়ার লিগে দারুণ পারফরম্যান্স করেছেন ইমাদ তাছাড়া নিজের অলরাউন্ডার পারফরম্যান্স একাধিক রেকর্ড করেছেন নিজের দখলে । তাই হয়তো আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ বিবেচনায় দলে ফিরছেন ইমাদ ওয়াসিম।

সর্বশেষ