২৫কেজি গাঁজাসহ গ্রেফতার-২ :-ডিবি-গুলশান

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-গুলশান বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো মহাদেব দেবনাথ ওরফে সঞ্জয় ও মোঃ রাকিব হাওলাদার।
অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম ডিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগে থেকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, রোববার ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে তথ্য আসে কতিপয় মাদক কারবারি বিপুল পরিমান গাঁজা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কাজলা এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থাকা দুটি বস্তা থেকে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেফতারকৃতরা ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানা এলাকা থেকে এসব গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগর ও আশপাশের জেলার বিভিন্ন মাদক কারবারিদের কাছে বিক্রয় করে থাকে।
যাত্রাবাড়ী থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ