২০২৩-২৪ ক্রীড়া বর্ষে ডিএমপি’র সকল দলের জার্সি উন্মোচন

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: ২০২৩-২৪ ক্রীড়া বর্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সকল দলের জন্য জার্সি উন্মোচন করেছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।
গতকাল দুপুরে ডিএমপি হেডকোয়ার্টার্সে সকল দলের খেলোয়াড়দের জন্য নতুন এই জার্সি উন্মোচন করা হয়।
ক্রীড়াক্ষেত্রে ডিএমপির সাফল্য বৃদ্ধি ও খেলোয়াড়দের উৎসাহ দিতে ডিএমপি কমিশনার নানাবিধ উদ্যোগ গ্রহণ করেছেন। খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণ, ভাল মানের ক্রীড়া সামগ্রী, উন্নত খবার এবং ডিএমপি কমিশনারের অনুপ্রেরণায় ধারাবাহিক সাফল্য লাভ করছে ডিএমপি’র ক্রীড়া দল।
বাংলাদেশ পুলিশের সর্ববৃহৎ ও স্বনামধন্য ইউনিট ঢাকা মেট্রেপলিটন পুলিশের ক্রীড়াক্ষেত্রে রয়েছে অভাবনীয় সাফল্য। মহানগরের আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন খেলায় সাফল্যের স্বাক্ষর রেখে যাচ্ছে।
জার্সি উন্মোচন অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার; অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহাঃ আশরাফুজ্জামান বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ আসাদুজ্জামান বিপিএম (বার); যুগ্ম পুলিশ কমিশনারগণ ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ