ব্রাহ্মণবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌরশহরের ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ দেবগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বার্ষিক বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে বিদ‍্যালয়ের হলরুমে বিদায় ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অলক চক্রবর্তী ও মোঃ শাহাদাত হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রাবেয়া আক্তার। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাবেক উপসচিব, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোঃ সিরাজুল হক।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল হোসেন, একাডেমিক সুপারভাইজার কফিল উদ্দিন, পৌর সভার প্যানেল মেয়র কাউন্সিলর বাবুল মিয়া, রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান খান, উপজেলা মাধ্যমিক শিক্ষক কমিটির সভাপতি কাজী মোঃ তারেক, জাহানারা হক মহিলা কলেজের প্রভাষক সুভাষ সাহা, নাসরীন নবী বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা আব্দুর রাজ্জাক, কৃষি ব্যাংকের সাবেক কর্মকর্তা কামাল আহাম্মদ খান, বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সাবেক সদস্য ও প্রাক্তন ছাত্র আসাদুজ্জামান খোকন প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে বিদায় অনুষ্ঠানের প্রথম পর্বে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে অতিথি ও বিদায়ী ছাত্র-ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক- শিক্ষার্থীরা। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য, হাজী আব্দুর রহিম মিয়া, দেওয়ান জসীম উদ্দীন,সাংবাদিক মোহাম্মদ আবির,অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী।

সর্বশেষ