বিপিএলের প্লে-অফের টিকিট মূল্য

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের চলতি আসরের এলিমিনেটর ও প্রথম কোয়ালিফাইয়ার ম্যাচের টিকিটের মূল্য আজ ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
আগামী সোমবার এলিমিনেটর ও প্রথম কোয়ালিফাইয়ার ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে। দুপুর ১টা ৩০ মিনিটে এলিমিনেটর ম্যাচে মুখোমুখি ফরচুন বরিশাল ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এলিমিনেটর ম্যাচে হেরে যাওয়া দলটি টুর্নামেন্ট থেকে বিদায় নিবে।
পয়েন্ট টেবিলের শীর্ষ দল রংপুর রাইডার্স এবং দ্বিতীয়স্থানে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স প্রথম কোয়ালিফাইয়ারে লড়বে। ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। এ ম্যাচের বিজয়ী দল সরাসরি ফাইনালের টিকিট পাবে।
প্রথম কোয়ালিফাইয়ারে হেরে যাওয়া দলের ফাইনালে খেলার সুযোগ থাকছে। এলিমিনেটরের বিজয়ী দলের সাথে দ্বিতীয় কোয়ালিফাইয়ারে খেলবে প্রথম কোয়ালিফাইয়ারে হেরে যাওয়া দলটি। এ ম্যাচের বিজয়ী দল ফাইনালে নাম লেখাবে।
২৪ ফেব্রুয়ারি থেকে টিকিট বিক্রি শুরু হবে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট কাউন্টারে, গেট নং-১, মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং শহীদ সোহরাওয়াদী ইনডোর স্টেডিয়ামের পাশে পাওয়া যাবে টিকিট।
টিকিট মূল্য :
গ্র্যান্ড স্ট্যান্ড – ২,৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড – ১৫০০ টাকা
ক্লাব হাউজ – ৮০০ টাকা
নর্থ/সাউথ স্ট্যান্ড- ৫০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড – ৩০০ টাকা

সর্বশেষ