বিজ্ঞান ও প্রযুক্তি ডিজিটাল প্ল্যাটফর্মে সেবা দিচ্ছে এরাউস ডিজিটাল

বর্তমান ডিজিটাল প্রযুক্তির সহায়তায় সবাই এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। এটিকে আরো সম্মৃদ্ধ করতে এবং ডিজিটাল প্ল্যাটফর্মের কাজে সহযোগিতা করতে এরাউস ডিজিটাল নামে এই প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয় ২০১৮ সালের ২৫ শে ফেব্রুয়ারি।

নতুন উদ্যমে এবং আরো বৃহৎ পরিসরে সবাইকে সেবা প্রদানের লক্ষে গত ৪ই ফেব্রুয়ারি এরাউস ডিজিটাল এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন গীতিকার ও সাংবাদিক ওমর ফারুক, সুরকার ও কণ্ঠশিল্পী মুহাম্মদ মিলন, মিউজিক ডিরেক্টর ও কণ্ঠশিল্পী অয়ন চাকলাদার, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের ডিজিটাল মার্কেটিং ট্রেইনার রোজী ওসমান প্রমুখ।

এরাউস ডিজিটাল এজেন্সির পরিচালক সুমন শরিফ আহমদ ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাইনুল খান এর সার্বিক তত্ত্বাবধায়নে প্রতিষ্ঠনটিতে রয়েছে একদল দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট এবং কন্টেন্ট রাইটিং টিম।

বাংলাদেশকে ডিজিটালি আরো বহুদূর এগিয়ে নিতে নতুন নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছে এই প্রতিষ্ঠান। ইতিমধ্যে দেশের বেশ কয়েকটি বড় প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছে এরাউস ডিজিটাল। এছাড়া অনলাইনে দেশের বাহিরেও সেবা প্রদান করে যাচ্ছে সমানতালে।

এরাউস ডিজিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা মাইনুল খান বলেন, আমাদের উদ্দেশ্য হলো নিজস্ব এক্সপার্ট টিমের মাধ্যমে যে কোন প্রতিষ্ঠানের বিজনেস এনালাইসিস করে সঠিক মার্কেটিং করা, টার্গেটেড অডিয়েন্সের কাছে পণ্য পৌঁছে দেওয়া সহ ডিজিটালি সব সেবা প্রদান করা।

সর্বশেষ