বাঁধন ইউনিটের সভাপতি বিজয়, সাধারণ সম্পাদক মেহেদী

লিয়ন সরকার, জবি প্রতিনিধি: বাঁধন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আইন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এনামুল হক বিজয় এবং সাধারণ সম্পাদক গণিত বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. মেহেদী হাসান।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বাঁধন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

কমিটিতে অন্যান্য পদের মধ্যে জোনাল প্রতিনিধি হিসেবে দায়িত্ব পেয়েছেন ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রবিউল ইসলাম, সহ-সভাপতি হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাদীয়া আক্তার, আইন বিভাগের মো. তাসলিমুল হাসান, সহ-সাধারণ সম্পাদক মো. নিয়াজ মৃধা, সাংগঠনিক সম্পাদক হাসিবুজ্জামান রিক, সহ-সাংগঠনিক সম্পাদক বাঁধন মাহমুদ, কোষাধ্যক্ষ শেখ রেদওয়ানুল করিম, দপ্তর সম্পাদক শাহরিয়ার ইমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক উম্মে মাবুদা, তথ্য ও শিক্ষা সম্পাদক মোছা. রিমা ইসলাম।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে মেহনাজ নাসা, শিহাব আলী, আশফাকুর রহমান, মো. আ. হামিদ, ফারহান ইসরাক দায়িত্ব পেয়েছেন।

নবগঠিত কমিটির সভাপতি এনামুল হক বিজয় বলেন, বাঁধনের মূল কাজ স্বেচ্ছাসেবী হিসেবে বিনামূল্যে রক্তদান করা এবং রক্তদাতাদের উৎসাহী করে গড়ে তুলা। বাঁধন জবি ইউনিট যাতে এইজ কাজে আরো বেশি অবদান রাখতে পারে সেই অনুযায়ী কাজ করে যাবো।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান বলেন, বাঁধন একটি স্বেচ্ছাসেবীমূলক সংগঠন। এখনে সাংগঠনিক পরিচয়ের চেয়ে কাজ করাটা গুরুত্বপূর্ণ। নিজের সর্বোচ্চটুকু দিয়ে বাঁধনের হয়ে সেবার জন্য কাজ করে যাবো। আরো বেশি শিক্ষার্থী যাতে বিনামূল্যে রক্তদানে উৎসাহী হয় এবং কেউ যাতে রক্তের অভাবে বিপদগ্রস্ত না হক্য সেজন্য সর্বাত্মক চেষ্টা করে যাবো।

সর্বশেষ