নরসিংদী আইডিয়াল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান

বশির আহম্মদ মোল্লা,নরসিংদী প্রতিনিধি:

ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, এর স্লোগানকে সামনে রেখে আলোকিত মানুষ গড়ার প্রতিশ্রুতি নিয়ে নরসিংদী আইডিয়াল হাই স্কুলের ৪১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ উপলক্ষ্যে প্রধান অতিথির আগমনে তাকে ফুল দিয়ে বরণ কওে স্বাগতম জানান বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষার্থীরা। প্রতিবছরের ন্যায় নরসিংদী শহরের মধ্যে মনোরম পরিবেশে অবস্থিত বর্ণিল সাজে আনন্দঘন ব্যাপক প্রস্তুতি নিয়ে নারী পুরুষের উপস্থিতিতে গানে গানে মুখরিত করে ডিসপ্লে প্রর্দশন করা হয়। বিজয় অর্জন করতে কঠিন লড়ায়ে অংশগ্রহন করেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা দৌড়, লংজাম, হাইজাম, রুশি গোড়ানো, ব্যাঙের লড়াই, মোরগের লড়াই, বিস্কুট খেলা এবং যেমন খুশি তেমন সাজো সহ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন করেন। আজ রবিবার সকালে নরসিংদী আইডিয়াল হাই স্কুল মাঠে উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সচিব ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনজিল ই মিল্লাত এর সভাপতিত্বে ও ভাষ্যকার শিক্ষক আলতাব হোসেন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রেখে, পুরস্কার বিতরন করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট ড. বদিউল আলম। এসময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: মুসফিকুর রহমান,সহকারী কমিশনার এ এইচ এম আজিমুল হক, নরসিংদী সদর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ।
এ সময় উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য কাজী জহিরুল ইসলাম খোকন, সিনিয়র সাংবাদিক হলধর দাস, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি সুমন রায়,বাংলা টিভি এর জেলা প্রতিনিধি ইকবাল হোসেন রাশেল, দৈনিক মানবজমিন এর জেলা প্রতিনিধি বশির আহম্মদ মোল্লা, দৈনিক জনতার জেলা প্রতিনিধি কামাল উদ্দিন, বিজয় টিভি এর জেলা মিনারা বেগম, ইমরান আহম্মদ মোল্লা,আজকের খোজখবর পত্রিকার প্রতিনিধি হাবিব আহম্মদ মোল্লা প্রমুখ। প্রধান অতিথি অভিভাবকদের উদ্দেশ্য বলেন, শিক্ষার্থী আপনার সন্তান। তাকে নজরধারীতে রাখতে হবে সবসময়। শিক্ষকরা সিলেবাস অনুযায়ী তাদের পাঠদান করবেন। সে সিলেবাস অনুযায়ী নিয়মিত পাঠ সম্পন্ন করছে কি না আপনারা তা খেয়াল রাখবেন।
শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষার্থীদের যা শিখাবেন তা যেন পরস্পরের সাথে সহনশীল হয়। শিক্ষার্থীরা যেন দল মত ধর্ম নির্বিশেষে একে অপরের প্রতি সম্প্রীতি ও সহনশীলতা বজায় রেখে চলতে পারে। সকল সম্প্রদায়ের মানুষ একসাথে মিলেমিশে এই দেশটাকে গড়ে তুলবো।

সর্বশেষ