জবি চলচ্চিত্র সংসদের সভাপতি আদনান, সম্পাদক রিক

লিয়ন সরকার, জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ২ ফেব্রুয়ারী (শুক্রবার) উৎসবমুখর পরিবেশে নির্বাচনের মধ্য দিয়ে কমিটি নির্বাচিত করা হয়। নির্বাচন কমিশনার এর দায়িত্বে ছিলেন সাবেক সভাপতি আরাফাত ইসলাম আমান, সাবেক সাধারণ সম্পাদক নিলয় দেব। নির্বাচন পর্যবেক্ষণের দায়িত্বে ছিলেন সংসদের পূর্ববর্তী কার্যকরী সদস্যবৃন্দ।

২০২৪-২৫ সালের কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী আদনান মাহমুদ সৈকত এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের ১৯-২০ সেশনের শিক্ষার্থী হাসিবুজ্জামান রিক।

বুধবার(৭ ফেব্রুয়ারী) জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের উপদেষ্ঠা ও ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের চেয়ারম্যান জুনায়েদ আহমেদ হালিম এই কমিটির অনুমোদন দেন।

কমিটিতে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন নাট্যকলা বিভাগের শিক্ষার্থী মো. রাশেদ হাসান মোমিত ও ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী আল আরবী শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. শামস হাসান সাজিদ, সাংগঠনিক সম্পাদক ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী জাহানারা ইসলাম জেরিন, অর্থ সম্পাদক ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী রাগিব শাহরিয়ার সৈকত এবং দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী খায়রুল হাসান আকাশ।

এছাড়াও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন চারুকলা বিভাগের শিক্ষার্থী উম্মে তাহমিনা জারিফ মিশু, প্রচার ও জনসংযোগ সম্পাদক ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী মো. জুয়েল খান, পাঠচক্র ও গবেষণা সম্পাদক সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলাম, অনুষ্ঠান ও কর্মশালা সম্পাদক ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার জাহান, সাংস্কৃতিক সম্পাদক চারুকলা বিভাগের শিক্ষার্থী রিয়াজুল ফাইয়াজ প্রিনন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী জোবায়ের আহমেদ শাফিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী আকরাম আহমেদ শিশির।

সর্বশেষ