ইঞ্জুরিতে ওয়ার্নার! আইপিএল নিয়ে শঙ্কা…!

আকাশ দাশ সৈকত : চলতি নিউজিল্যান্ড সিরিজে ইঞ্জুরিতে পড়েছে অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। ফলে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরবর্তী আসর খেলতে পারবে কিনা তা নিয়ে আছে শঙ্কা!

টেস্ট আর ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলে বর্তমানে টি-টোয়েন্টি নিয়ে দিব্য সময় পার করছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। অন্যদিকে আর কিছুদিনের মধ্যে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পরবর্তী আসর। যেখানে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠ মাতাবেন এই মারকুটে অজি ওপেনার। তবে তার আগে চোটে পড়েছেন তিনি। ফলে শঙ্কা হয়ে দাঁড়িয়েছে আসন্ন আইপিএলের আগামী আসর নিয়ে।

ওয়ার্নারের চোট নিয়ে এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) জানিয়েছে, ওয়ার্নারের ছোট একটি পুনর্বাসন পিরিয়ড পার করতে হবে। আশা করা যাচ্ছে– আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএলে তাকে পেতে কোনো অসুবিধা হবে না।

তবে ক্রিকেনফোর তথ্য অনুযায়ী, মাংসপেশিতে চোট পেয়েছেন ওয়ার্নার যেখান থেকে সেরে উঠতে প্রায় ৭-১০ দিনের মতো সময় লাগতে পারে। এমন অবস্থায় আগামীকাল কিউইদের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামা হচ্ছে না এই তারকা ওপেনারের।

সর্বশেষ