ইউট্যাব মহাসচিবের পিতার মৃত্যুতে ইবি শাখার শোক প্রকাশ

ইবি প্রতিনিধি-

ইউনিভার্সিটি টিচার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ইউট্যাব) মহাসচিব অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান-এর পিতা স্বাস্থ্য অধিদপ্তরের (ডিজি হেলথ) সাবেক ডাইরেক্টর ডা. তোফাজ্জল হোসেন খান পরলোকগমন করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে
ইউনিভার্সিটি টিচার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। রোববার (০৪ ফেব্রুয়ারী) সংগঠনটির সভাপতি অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন ও অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর খান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

শোকবার্তায় তারা বলেন, ডা. তোফাজ্জল হোসেন খান অত্যন্ত বিনয়ী এবং সৎ মানুষ
ছিলেন। তিনি তার সন্তানদেরকে সুশিক্ষিত করেছেন। যারা আজ নিজ নিজ পেশায় প্রতিষ্ঠিত। মরহুম তোফাজ্জল হোসেন খান পেশাগত জীবনে একজন চিকিৎসক এবং সরকারি চাকুরিজীবী ছিলেন। তার ওপর অর্পিত দায়িত্ব তিনি সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করেছেন বলে আমরা বিশ্বাস করি। ডা. তোফাজ্জল হোসেন খানের মৃত্যুতে মরহুমের পরিবারের ন্যায় ইবির ইউট্যাব গভীরভাবে শোকাহত ও সমব্যথী। মহান আল্লাহর কাছে তার রূহের মাগফিরাত কামনা করছি। একইসঙ্গে তার শোকাহত পরিবারবর্গ, গুণগ্রাহী, স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আল-আমিন যেন মরহুম ডা. তোফজ্জল হোসেন খান কে বেহেস্ত নসিব করেন।

উল্লেখ্য, সকাল সাড়ে ৯টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি রাজধানীর উত্তরায় নিজ বাসায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী ও ৩ ছেলে রেখে গেছেন।

সর্বশেষ