অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যু
মুম্বাইয়ের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে আর নেই! অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর মৃত্যুর খবরটি প্রকাশ করা হয়েছে যা দেখে হতবাক সবাই! সেখানে জানানো হয়েছে, ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। একাধিক ভারতীয় প্রতিবেদনেও উঠে এসেছে অভিনেত্রীর মৃত্যুর সংবাদ।পুনম পাণ্ডের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি স্ট্যাটাসে জানানো হয়েছে যে, সার্ভিকাল ক্যান্সারের কারণে পুনম আর নেই। ইনস্টাগ্রাম পোস্টটি প্রকাশের সঙ্গে সঙ্গে তা হতবাক করে ভক্ত অনুরাগীদের।

তবে অভিনেত্রীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তাঁর ম্যানেজার পারুল চাওলা। ইন্ডিয়া টুডেকে তিনি বলেন, ‘কিছুদিন আগে পুনমের ক্যান্সারে ধরা পড়েছিল এবং এটি শেষ পর্যায়ে ছিল। তিনি উত্তর প্রদেশে তার নিজ শহরে ছিলেন এবং শেষকৃত্য সেখানেই হবে। এদিকে পুনমের মৃত্যুর খবরে দুঃখ প্রকাশ করছেন অসংখ্য অনুরাগী।
এতো কম বয়সে (৩২ বছর) এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই। সামাজিক মাধ্যমে এখন শুধুই পুনমের বিষয়ে আলোচনা চলছে। শোক প্রকাশ করছেন বলিউড তারকারাও। কয়েক সপ্তাহ আগে, পুনম পাণ্ডে হঠাৎ করে মালদ্বীপের একটি শুটিং বাতিল করে শিরোনামে এসেছিলেন।
তিনি সামাজিক মাধ্যমে একটি পোস্টে জানান, সেখানে আর শ্যুটিং করতে যেতে চান না তিনি। বরং যেতে চান ভারতের লাক্ষাদ্বীপে, নিজের দেশের প্রতি ভালোবাসার কারণে।২০১৩ সালে নাশা দিয়ে বলিউডে পা রেখেছিলেন পুনম পাণ্ডে। ভোজপুরি, কন্নড় ইন্ডাস্ট্রিতেও করেছেন কাজ। তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে ‘অ্যাডাল্ট স্টার’-এর তকমা জুটে যায় তাঁর।

টিভিতে অভিনেত্রীকে সর্বশেষ শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’-এ। তার আগে ‘খাতরো কা খিলাড়ি’তেও অংশগ্রহণ করেছিলেন তিনি। 
সূত্র: যুগান্তর 

সর্বশেষ