স্বরাষ্ট্রমন্ত্রীকে আইজিপির নেতৃত্বে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ফুলেল শুভেচ্ছা

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: টানা তৃতীয়বার স্বরাষ্ট্রমন্ত্রী হওয়ায় বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপিকে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম-এর নেতৃত্বে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের (বিপিএসএ) নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
গতকাল বুধবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর নিজ কার্যালয়ে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোঃ মোস্তাফিজুর রহমান, বিপিএএ; বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) মোঃ মনিরুল ইসলাম বিপিএম-বার, পিপিএম-বার এবং ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার সহ বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সাক্ষাৎকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট বিভিন্ন দাবি-দাওয়া পেশ করেন। স্বরাষ্ট্রমন্ত্রী দাবিগুলো মনোযোগ সহকারে শোনেন ও পর্যায়ক্রমে বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।
প্রসঙ্গত, আসাদুজ্জামান খান ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে ঢাকা-১১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০০৯ থেকে ২০১৩ পর্যন্ত গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১২ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের ১২ জানুয়ারি তিনি প্রতিমন্ত্রী হিসাবে শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পান। ২০১৫ সালের ১৪ জুলাই তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী হিসাবে দায়িত্ব পান। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন এবং পুনরায় শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়ে গত ১১ জানুয়ারি টানা তৃতীয়বারের মতো মন্ত্রী হিসেবে শপথ নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন।

সর্বশেষ