শোয়েবের তৃতীয় বিয়েতে বিব্রত ছেলে ইজহান, যে সিদ্ধান্ত সানিয়ার

সানিয়া মির্জার সঙ্গে বিবাহবিচ্ছেদের মাস কয়েকের মধ্যেই তৃতীয়বার বিয়ে করলেন পাক ক্রিকেটার শোয়েব মালিক। গত শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের কথা নিজেই জানান এ ক্রিকেট তারকা।

বাবা-মায়ের বিচ্ছেদে মানসিক চাপ পড়েছে সানিয়ার ছেলের ওপর। স্কুলে যেতে পারছে না সে। সহপাঠীদের দ্বারা হেনস্তার শিকার হচ্ছে সে— এমনই দাবি করছেন পাকিস্তানি সাংবাদিক নইম হানিফ। সানিয়া নিজেই নাকি ছেলেকে নিয়ে উদ্বেগের কথা তাকে জানিয়েছেন।

ছেলেকে নিয়ে এতদিন দুবাইতে থাকতেন সানিয়া। সেখানকার বিশ্বমানের স্কুলে পড়াশোনা করে ইজহান। তবে শোয়েবের তৃতীয় বিয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়ায় ছোট্ট ছেলের ওপরও তার প্রভাব পড়েছে। তাই ছেলেকে নিয়ে দেশে ফিরলেন সানিয়া। হায়দরাবাদে সানিয়ার নিজস্ব বাড়ি। আপাতত সেখানেই আছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার ওই প্রতিবেদন থেকে আরও জানা যায়, এ মুহূর্তে হায়দরাবাদে নিজের বাড়িতে ছেলেকে নিয়ে অবস্থান করছেন সানিয়া। কিছু দিন পর পরিস্থিতি স্বাভাবিক হলে ভারতের স্কুলেই ছেলে ইজহানকে ভর্তির সিদ্ধান্ত নিয়েছেন সানিয়া।প্রসঙ্গত, আয়েশা সিদ্দিকীর সঙ্গে ডিভোর্সের পর ২০১২ সালে সানিয়াকে বিয়ে করেছিলেন শোয়েব। বিয়ের ১০ বছর পেরোতেই ২০২২ সালে শোয়েবের পরকীয়ার কারণে সেপারেশনে ছিলেন সানিয়া। সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী সানার সঙ্গে তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হন শোয়েব মালিক।

সূত্র: যুগান্তর

 

সর্বশেষ