শীতার্তদের মাঝে ইবি সিআরসি’র শীতবস্ত্র বিতরণ

রিয়াদ, ইবি প্রতিনিধি-

দেশে চলছে প্রচণ্ড শীত। শীতের তীব্রতায় বিপাকে পড়েছে ছিন্নমূল ও অসহায় মানুষেরা। পর্যাপ্ত শীতবস্ত্র না থাকায় মানবেতর জীবনযাপন করছে তারা। এসব অসহায়দের মুখে হাসি ফোটাতে এগিয়ে এসেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কাম ফর রোড চাইল্ড (সিআরসি)। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ঝিনাইদহ জেলার মারকাজ মসজিদ সংলগ্ন বেদে পল্লীতে ২২টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সংগঠনটি।

শীতবস্ত্র বিতরণকালে সংগঠনটির সভাপতি মো: শাহীদ কাওসার, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান, প্রচার সম্পাদক মো: সাইফুল ইসলাম, সি আর সি স্কুল পরিচালক মশিউর রহমান, সহ অর্থ সম্পাদক ফাহিম মাহমুদ, ত্রাণ বিষয়ক সম্পাদক রমজান এবং সাব্বির ও মারজানা খাননসহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। শীতবস্ত্র বিতরণ শেষে শিশুদের মাঝে চকলেট উপহার প্রদান করে সংগঠনটি।

সিআরসি ইবি শাখার সভাপতি মো: শাহীদ কাওসার বলেন, শীতবস্ত্রহীন মানুষের শীতের কষ্ট লাঘব করতে আমরা এই আয়োজন করেছি। এর আগে প্রথম পর্বে ক্যাম্পাস সংলগ্ন ত্রিবেণী এলাকায় আর আজকে দ্বিতীয় পর্বে ঝিনাইহের বেদে পল্লীতে শীতবস্ত্র করা হয়েছে। দুঃস্থ ও অসহায়দের সহায়তায় এমন কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

সর্বশেষ