শার্শা বাগআঁচড়ায় নির্বাচনী পথ সভায় প্রধান অতিথী বলেন ট্রাক থেকে নেমে নৌকায় উঠুন

মোঃ আরিফুল ইসলাম (যশোর জেলা)প্রতিনিধি : ট্রাক মার্কা প্রতিকের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী আশরাফুল আলম লিটনের প্রতি সমালোচনা করে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম মিলন বলেন, চারিদিকে যখন নৌকার জয়জয়কার তখন নৌকা বিরোধী প্রার্থী হয়ে এবং দেশের উন্নয়নের ধারা রুখতে গোপনে ও প্রকাশ্যে পায়তারা চালিয়ে যাচ্ছে।

তিনি মুখে বলছেন আমি নৌকা করি আবার সেই নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসাবে দাঁড়িয়ে ট্রাক মার্কা নিয়ে এসে বলছেন আমাকে ভোট দেন।
এখনো সময় আছে ট্রাক থেকে নেমে নৌকায় উঠুন। না হলে ৭ তারিখ নির্বাচনের পর ট্রাকের চাকায় হাওয়া থাকবেনা।

আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার বিকালে শার্শার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ও সন্ধ্যায় নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজিত দুটি বিশাল নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শার্শার মাটিতে নৌকা বিজয়ের জোয়ার উঠেছে। এই জোয়ার বুঝিয়ে দিচ্ছে আগামী ৭ তারিখের নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে শার্শার জনগণ নৌকাকে বিজয়ী করবে। নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামী বিরোধী যত চক্রান্ত আছে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় দুটি জনসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৮৫, যশোর-শার্শা আসনের নৌকা মার্কার সংসদ সদস্য প্রার্থী শেখ আফিল উদ্দিন।

নৌকা মার্কার দুটি জনসভায় শেখ আফিল উদ্দিন বলেন, আজ নির্বাচনী প্রচার-প্রচারণার নির্বাচন পূর্ববর্তী জনসভা যেভাবে জনসমুদ্রে পরিণত হয়েছে তাতে করে শার্শার জনগণ বুঝিয়ে দিয়েছে নৌকাকে বিজয়ী করতে তারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে।

আমি অনুরোধ করবো আপনারা আমাকে যেভাবে আশ্বস্ত করেছেন সেভাবে আজ থেকে নির্বাচনের দিন ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত আপনারা মাঠে ময়দানে দিনরাত পরিশ্রম করুণ। কোন ভাবেই যেন নৌকা বিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠতে না পারে।

নৌকা বিরোধীরা ছদ্মবেশ ধরে ভোটের মাঠে আসতে পারে। তারা আসলেই মনে করবেন নাশকতা করতে এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছে। আমাকে আপনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এসময় শেখ আফিল উদ্দিনের দুটি নির্বাচনী জনসভায় শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ যশোর জেলা শাখার সভাপতি আসাদুজ্জামান মিঠু, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সংসদের সদস্য জনাব নাজমুল হাসান, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মেহেদী হাসান সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ