ভৈরবে পূর্ব বিরোধের জেরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে গুরুতর আহত

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ প্রতিনিধি : ভৈরবে পূর্ব বিরোধের জেরে আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির কে প্রকাশ্যে কুপিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে তারই ভাতিজা মাসুম ও মোমেনসহ প্রতিপক্ষদের বিরুদ্ধে। আহত হুমায়ুন কবির শ্রী- নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি । প্রত্যক্ষ দর্শীরা জানান, আজ সোমবার সকাল ৮ টার দিকে আহত হুমায়ুন কবির তেয়ারীর চর বাজারে একটি চা দোকানে বসে ছিলেন এমন সময় তার ভাতিজা মাসুম ও মোমেনসহ ৭/৮ জন রাম দা সহ দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ বিষয়ে আহত হুমায়ুন কবির জানান, গত ২ বছর আগে তিনি একটি জমি কিনেছেন । ওই জমি গ্রামের অন্য এক জনের কাছে তিনি বর্গা দিয়েছেন । কিন্ত মাসুম ওই বর্গা চাষীকে তাড়িয়ে দিয়ে আমার কাছে ২ লাখ টাকা চাদাঁ দাবি করে । এ বিষয়ে আমি ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে গতকাল পুলিশ এলে সে ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে আজ সকালে মাসুম ও তার ভাই মোমেনসহ ৭/৮ জন প্রকাশ্যে কুপিয়ে আহত করে।
এ বিষয়ে অভিযুক্ত মাসুম অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি লিয়াকত মিয়ার কাছ থেকে ২ বছর আগে ২২ শতাংশ জমি কিনেছেন । এ নিয়ে এলাকায় একাধিক বার সালিসি বৈঠকে তার পক্ষে রায় এসেছে । অথচ হুমায়ুন কবির তার বিরুদ্ধে মিথ্যা চাদাঁ বাজির অভিযোগ করেছেন।
এ বিষয়ে শ্রী- নগর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশীদ জানান, ২ পক্ষের মধ্যে জমি নিয়ে দ্বন্দ্ব । গতকাল হুমায়ুন কবিরের কাছ থেকে শোনেছি তিনি থানায় একটি অভিযোগ করেছেন। শোনেছি আজ সকালে হুমায়ুন কবির আহত হয়েছেন।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ