ব্রাহ্মণবাড়িয়ায় সংবর্ধনার গেইট নির্মাণকালে বিদ্যুৎ স্পর্শে ডেকোরেটর কর্মী নিহত আহত ১

ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধিঃ আইন বিচারক ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি আগামী ২৭ জানুয়ারি শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় আগমন উপলক্ষে,আখাউড়া থানার সংলগ্ন, আখাউড়া টু চেকপোস্ট রাস্তায় গেইট নির্মাণ করার সময় বিদ্যুৎ স্পর্শ হয়ে মোঃ হানিফ মিয়া (৪৫) নামে এক কর্মী নিহত হয়েছেন এবং সেলিম মিয়া (৪২) নামে অপর এক কর্মী আশংকাজনক অবস্থায় উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

নিহত হানিফ মিয়া পৌরশহরের রাধানগর কলেজপাড়ার মোঃ আতর আলীর ছেলে এবং আহত সেলিম মিয়া বরিশল গ্রামের বাসিন্দা ও রাধানগর গ্রামের ভাড়াটিয়া মোঃ সুমন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন বিচারক ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি তৃতীয় বারের মত নির্বাচিত হওয়ায় এবং আইনমন্ত্রীর আসন বহাল থাকায়, আগামী ২৭ জানুয়ারি আখাউড়া উপজেলা মাঠে সংবর্ধণা দিবেন মন্ত্রীকে। এরই ধারাবাহিকতায় ব্যস্ত সময় পার করছেন গেইট নির্মাণকারী কর্মীরা। শনিবার (২০ জানুয়ারি) বিকেলে আখাউড়া থানা সংলগ্ন আখাউড়া-চেকপোষ্ট রাস্তায় একটি
গেইট নির্মাণ করার সময় গেইট তৈরির কাজে ব্যবহৃত কাঁচা বাঁশ বিদ্যুতের তারের সাথে স্পর্শ হয়ে গুরুত্বর আহত হয় মোঃ হানিফ ও সেলিম মিয়া নামে দুই গেইট নির্মাণ কর্মী। পরে তাৎক্ষনিক দুজনকে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক হানিফ মিয়া (৪৫) কে মৃত ঘোষনা করেন। তবে সেলিম নামের অপর কর্মী আশংকামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন কতব্যরত চিকিৎসক ইকরাম চৌধুরী।

নিহত হানিফের বোন নার্গিস বেগম জানান,তার ভাই নিহত হানিফ কেবল তিন থেকে চার দিন যাবৎ ডেকোরেটর কাজে যোগ দিয়েছেন। এই কাজে হানিফের তেমন কোন অভিজ্ঞতা নেই।
কাঁচা বাঁশ বিদ্যুৎতের তারের সাথে স্পর্শ হয়ে হানিফ বিদ্যুতের খুটির সাথে লেগে ছিল। পরে লোকজন উদ্ধার করে হানিফকে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক হানিফকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া থানার (ওসি তদন্ত) মোঃ সফিকুল ইসলাম বলেন, মোঃ হানিফ মিয়া (৪৫)কে চিকিৎসক মৃত ঘোষণা করেছে এবং সেলিম মিয়া নামের অপর ব্যক্তি আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। সেলিম মিয়া আশংকামুক্ত। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ