বিরোধী দল কে হবে তার জন্য অপেক্ষা করতে হবে:আখাউড়ায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বিজয়ী স্বতন্ত্ররা জোট বাঁধবেন নাকি আলাদা থাকবেন এ সিদ্ধান্ত পরিষ্কার না হওয়া পর্যন্ত বিরোধী দল কে হবেন তার জন্য অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর সোমবার (৮ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর মুক্তমঞ্চে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, স্বতন্ত্র প্রার্থী যারা জয়লাভ করেছেন তারা তাদের অবস্থান কি, যতক্ষণ না পর্যন্ত তারা একসঙ্গে থাকবেন নাকি নিজেরা জোট করবেন নাকি তারা আলাদা আলাদা থাকবেন সেটা পরিষ্কার না হবে ততক্ষণ পর্যন্ত বিরোধী দল কাকে বলা হবে তার জন্য অপেক্ষা করতে হবে।

এ সময় আইনমন্ত্রী আরও বলেন, এ নির্বাচনে জনগণ সন্ত্রাসের রাজনীতি প্রত্যাখ্যান করে জনগণের রাজনীতি গ্রহণ করেছেন। উন্নয়নের রাজনীতিকে স্বীকৃতি দিয়েছেন। দেশের উন্নয়নের রাজনীতি চালিয়ে যাওয়ার জন্য শেখ হাসিনাকে জনগণ ম্যান্ডেড দিয়েছেন।

আলোচনা সভায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র তাকজিল খলিফা কাজল,পৌর যুবলীগের সভাপতি মনির খাঁন,সদস্য জুয়েল রানা,উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু,সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন,ধরখার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সীমান্ত চৌধুরী প্রমুখ।

সর্বশেষ