প্ল্যাটফর্মের উদ্যোগে, আসছে চার দেশসেরা ব্যান্ড

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মঞ্চ মাতাতে আগামী ৩১ জানুয়ারি ক্যাম্পাসে আসছে দেশসেরা চারটি সংগীত ব্যান্ড।

আসন্ন ব্যান্ড চারটি হলো অ্যাশেজ, সোনার বাংলা সার্কাস, এভোয়েড রাফা এবং বে অফ বেঙ্গল। বিষয়টি নিশ্চিত করেছে আয়োজক ‘প্ল্যাটফর্ম’ ব্যান্ডের লিড ভোকালিস্ট ইমাম হোসাইন মাসুম।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে অনুষ্ঠিত হবে এই কন্সার্ট। এই চারটি ব্যান্ডের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন এবং ব্যান্ড প্ল্যাটফর্মও পারফর্ম করবে।

এই বিষয় আয়োজক ইমাম হোসাইন মাসুম বলেন, লেটস ভাইব নিউ ইয়ার কনসার্ট বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড প্লাটফর্ম কতৃক আগামী ৩১ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল ফিল্ডে অনুষ্ঠিত হবে। আমাদের সামগ্রিক আয়োজনে লেটস ভাইব স্পন্সর হিসেবে আছে।
আমরা প্লাটফর্ম সবসময় শিক্ষার্থীদের সাথে নিয়ে, শিক্ষার্থীদের জন্য কাজ করতে চেয়েছি। এরই ধারাবাহিকতায় আমরা শিক্ষার্থীদের জন্য মনোমুগ্ধকর একটা সন্ধ্যা উপহার দিতে আমাদের এই প্রচেষ্টা। আমরা বিশ্ববিদ্যালয়ের সাবেক, বর্তমান সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারী সকলের জন্য উন্মুক্ত করেছি। সকলের অংশগ্রহণ আমাদের এই প্রচেষ্টাকে সফল করতে সহায়ক হবে আমরা বিশ্বাস করি। আমরা সকলের সহযোগিতা চাই এবং প্লাটফর্ম যাতে ভবিষ্যতেও সবাইকে নিয়ে এমন সুন্দর আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখতে পারে সেজন্য সবার শুভকামনা প্রত্যাশা করি।

প্রসঙ্গত, গত বছরের ৩০ জানুয়ারী নতুন বছরের কন্সার্টে কুবিতে প্রথমবারের মতো আসে বে অফ বেঙ্গল। বাকি তিনটি সংগীত ব্যান্ড প্রথমবারের মতো কুবির মঞ্চ কাপাবে।

সর্বশেষ