প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক: 

গত ১১/০১/২০২৪ ইং জাতীয় পত্রিকা সমকালে “ব্যালট ছিনিয়ে নৌকায় সিল মন্ত্রিপুত্র তিন দিনেও অধরা” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে মন্ত্রীপুত্র। তিনি সমকাল সংবাদে প্রকাশিত প্রতিটি অভিযোগের ব্যাপারে সুস্পষ্ট বক্তব্য উপস্থাপন করেন।
তিনি বলেন, একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য।
সংবাদে উল্লেখিত চন্দনবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে লক্ষ্য করে গুলি করা, নির্বাচনী ক্যাম্প ভাংচুর করা, ভোট কাটা সংবাদের আদো কোন অস্তিত্ব নেই।

পত্রিকায় উল্লেখিত ৫ রাউন্ড গুলির বিষয়টি সম্পূর্ণ কাল্পনিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে তদন্ত করে তার কোন সত্যতা পায় নাই। এই তথ্য সম্পূর্ণ মিথ্যা ও মনগড়া। বরং আমি ঐ সময় গোতাশিয়া নিজ বাড়িতে নেতা কর্মীদের সাথে লাইভে ব্যাডমিন্টন খেলছিলাম আমার অবস্থান একদম সুস্পষ্ট।

পরবর্তীতে বলা হল ১২০০ ব্যালট ছিনিয়ে নৌকার সিল মেরেছি যার কোন বাস্তব প্রমাণ পত্র, কোন ছবি, ভিডিও বা প্রত্যক্ষ সাক্ষী রিটার্নিং কর্মকর্তা বরাবর হাজির করতে পারে নি।

কেউ আইনের ঊর্ধ্বে নই। আইন সকলের জন্য সমান। আমি দোষী প্রমাণ হলে আমার শাস্তি হোক। কিন্তু আমার বিরুদ্ধে কোথাও কোন লিখিত অভিযোগ বা মামলা নেই তাহলে কেন গ্রেফতারের প্রশ্ন আসবে। আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট সংবাদগুলো কারো কাছ থেকে কোন ধরনের সু-নির্দিষ্ট তথ্য কিংবা বক্তব্য না নিয়ে সম্পূর্ণ মনগড়া ভাবে প্রকাশ করা হয়েছে।

আমি আপনাদের অবগত করতে চাই যে, বিগত বছরগুলোতেও আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল নানা ধরনের অভিযোগ বিভিন্ন জায়গায় প্রদান করেছে শুধু নৌকার পক্ষে আমার সুস্পষ্ট অবস্থান বাধাগ্রস্ত করার জন্য। কিন্তু প্রতিটা সংস্থা তাদের সঠিক তদন্তের মাধ্যমে আমার কোন সম্পৃক্ততা পায়নি। যা আপনারা চাইলে আমি সরবরাহ করতে পারবো।

আমার এই বলিষ্ঠ উচ্চারণে আমি সবসময়ই গণমাধ্যমকে আমার পাশে পেয়েছি। তাই আমি বিশ্বাস করি আগামীদিনেও স্বাধীনতার পক্ষে, গনতন্ত্রের পক্ষে আপোষহীন ভূমিকা পালনের জন্য গণমাধ্যম কে আমার পাশে পাবো এবং কোন ধরনের সুস্পষ্ট তথ্য এবং বক্তব্য ছাড়া এই ধরনের মিথ্যা বানোয়াট মনগড়া নিউজ প্রকাশ করা থেকে বিরত থাকার অনুরোধ করছি।

নিবেদক
মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদি
১ নং যুগ্ম সাধারণ সম্পাদক, মনোহরদী উপজেলা আওয়ামী লীগ এবং
কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটি।

সর্বশেষ