নবীনগরে শীতার্ত মানুষের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ

ব্রাহ্মনবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কনকনে শীতে অসহায় দরিদ্র, ভাসমান ও বাজারের নৈশপ্রহরীদের মাঝে সরকারি কম্বল নিয়ে গভীর রাতে বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে নিয়ে এক স্থান থেকে অন্যস্থানে ছুটে যাচ্ছেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে উপজেলার ইব্রাহিমপুর, জিনোদপুর, বাঙ্গরা বাজার ও পৌরসভার করিমশাহ্ মাজার সংলগ্ন এলাকা গুলোতে থাকা ভাসমান,নৈশ প্রহরী, হত-দরিদ্র মানুষের মধ্যে তিনি প্রায় ২০০ কম্বল নিজ হাতে বিতরণ করেন। এছাড়াও বিভিন্ন অসহায় কর্মজীবী শ্রমিকদের হাতে কম্বল তুলে দেন ইউএনও তানভীর ফরহাদ শামীম ।

এছাড়াও সোমবার বিকালে তিনি উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে কম্বল বিতরণের জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার মুক্তিযোদ্ধাদের কাছেও কম্বল পৌঁছে দেন।

সরকারী কম্বল বিতরণের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর ফরহাদ শামীম জানান,দেশে এখন প্রচন্ড শৈত প্রবাহ চলছে, বিশেষ করে এই তীব্র শীতে নিম্ন আয়ের মানুষ,কর্মজীবী মানুষসহ অসহায় বয়স্কদের খুব নাজেহাল অবস্থা। সরকার এসমস্ত মানুষদের কিছুটা উষ্ণতা দেওয়ার জন্য কম্বল বিতরণ করছেন। আমি চাই সত্যিকার ভুক্তভোগীরা যেন এই সুবিধা থেকে বঞ্চিত না হয়। তাই উপজেলার বীর-মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পাশাপাশি আমি নিজেও আমার উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধানদের সাথে নিয়ে মাঠে নেমেছি। এই কাজে আমরা বেশ আনন্দিত হচ্ছি। আমি চাই প্রত্যেকে যার যার নিজ অবস্থান থেকে এসমস্ত মানুষ গুলোর পাশে যেন দাঁড়ায়।

সর্বশেষ